চট্টগ্রাম বিভাগসারাদেশ

নোয়াখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার পৌরসভা ১নং ওয়ার্ডে আয়েশা আক্তার প্রিয়া  (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।
 (২১ অক্টোবর) দুপুরে মুর্মূষু অবসস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।
নিহতের পিতা চরকিং ইউনিয়নের শুল্লুকিয়া গ্রামের মো.আলমগীর হোসেন অভিযোগ করেন, তার মেয়েকে দীর্ঘদিন থেকে স্বামী ইদ্রিস (২৮) নির্যাতন করে আসছে। বুধবার সকালে তার মেয়েকে শারীরিক নির্যাতন করে স্বামী ও তার পরিবারের সদস্যরা। পরে অবস্থা সংকটাপন্ন হয়ে পড়লে তার মুখে বিষ ঢেলে দেয়। এক পর্যায়ে মেয়ের অবস্থা দুর্বল হয়ে পড়লে তারা তাকে আশংকাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ভর্তি করার কিছু সময় পর মেয়েটি মৃত্যু হয়। মৃত্যু হওয়ার সাথে সাথে স্বামী ও তার পরিবারের  লোকজন পালিয়ে যায়। তিনি আরো অভিযোগ করে বলেন, মেয়ের স্বামী ইদ্রিসের সাথে দীর্ঘদিন অন্য একটি মেয়ের সাথে পরকিয়া চলে আসছে। এনিয়ে পরিবারে প্রতিদিন ঝগড়া বিবাদ চলে আসছে।
অভিযুক্ত স্বামী ইদ্রীস হাতিয়া পৌরসভার ১নং ওয়ার্ডে চরকৈলাশ গ্রামের কামাল উদ্দিনের ছেলে।
হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস জানান, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে পুলিশ আইনগত ব্যবস্থা নিবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button