চট্টগ্রাম বিভাগসারাদেশ

নোয়াখালীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে নারী সহ আটক ৩

নোয়াখালী জেলার সদর উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা, বিয়ার, হুইস্কি, ভদকা ও নগদ টাকাসহ তিন মাদক ব্যবসায়ী আটক হয়েছে। ১৪ নভেম্বর শনিবার দুপুরে নোয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক বিপ্লব কুমারের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। জানা গেছে, শনিবার ভোর রাতে সদর উপজেলার আইয়ুবপুর গ্রামের নজরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবা, ৩ গ্রাম ইয়াবা ট্যাবলেটের গুড়া ও নগদ ১ লক্ষ ৫ হাজার দুইশত নব্বই টাকাসহ পারভিন আক্তার (২৫) নামের একজনকে গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন থেকে তার স্বামীর যোগসাজশে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে। তবে স্বামী নজরুল পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

অপর দিকে একই দিন সকাল সাড়ে ৭টা থেকে ৮টা পর্যন্ত সদর উপজেলার উত্তরলক্ষীপুর এলাকায় অভিযান চালিয়ে কনরেড ব্লাজুকে (৫৯) একটি বাগান বাড়ি থেকে ৫৫পিস ক্যান বিয়ার, বিভিন্ন ব্যান্ডের ভদকা হুইস্কি  ৯ বোতল ও ৯ লিটার বিদেশী মদসহ আটক করা হয়। পরবর্তীতে একই এলাকার আব্দুল মতিনকে (৫৪) তার নিজ বসত বাড়ি থেকে বিভিন্ন ব্যান্ডের হুইস্কি  ২০ বোতল ও ২০ লিটার বিদেশী মদসহ গ্রেফতার করা হয়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে পৃথক পৃথক মামলা দায়েরের পর আটককৃতদের সুধারম পুর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button