ময়মনসিংহ বিভাগসারাদেশ

পাংশায় অটো চাপায় শিশুর মৃত্যু, অটো চালককে পিটিয়ে হত্যা

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর পাংশায় অটোর চাপায় ৮ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার (১৫ নভেম্বর) বিকেলে পাংশা মাছপাড়া গ্রামীণ সড়কের বাবুপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু আকাশ (৮) ওই এলাকার দিনমজুর নজরুল উদ্দিনের ছেলে। এ সময় বিক্ষুব্ধ জনতা অটো ভাঙচুর করে এবং অটোর চালক মুনিরকে মারধর করে। মুনির মাছপাড়া ইউনিয়নের নিভানায়েতপুর গ্রামের বাসিন্দা।
প্রত্যক্ষদর্শীরা জানান, পাংশা থেকে মাছপাড়া সড়কের পাশে ইট ভাটার সামনে রাস্তায় শিশুটি খেলা করছিল। এ সময় অটোটি পাংশা থেকে যাত্রী নিয়ে মাছপাড়া যাচ্ছিল। তখন অটোর ধাক্কায় রাস্তায় পড়ে যায় শিশু আকাশ। পরে মুমূর্ষু অবস্থায় আকাশকে পাংশা উপজেলা হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে তাকে ফরিদপুর স্থানান্তরিত করা হয়। পরে ফরিদপুর হাসপাতালে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে এই ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী অটোটি ভাঙচুর ও চালককে মারধর করে। তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জনরোষে পড়া চালককে বাঁচাতে পারেনি। এক পর্যায়ে চালকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।
পাংশা মডেল থানার ওসি মো. শাহাদাত হোসেন জানান, এই ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসীর হাত থেকে অটো চালক মুনিরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এদিকে সোমবার (১৬ নভেম্বর) সকালে নিহত শিশুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। তবে এঘটনায় এখনো পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button