রাজশাহী বিভাগসারাদেশ

পাবনায় টিএমএসএস’র উদ্যোগে দুঃস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টারঃ টিএমএসএস’র উদ্যোগে পাবনা জেলার চাটমোহর ও বেড়া উপজেলায় দুঃস্থ শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।
চাটমোহর পাইলট হাই স্কুল মাঠে উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাটমোহর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সজীব সাহরীন। বিশেষ অতিথি বক্তব্য রাখেন চাটমোহর পৌরসভার সাবেক কমিশনার হাবিবুল্লাহ চঞ্চল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিএমএসএস এর অপারেশন-১ ডোমেইনের সহকারী পরিচালক আব্দুল মোতালেব। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আঞ্চলিক ব্যবস্থাপক এম এম আলফাজ রহমান প্রমূখ। উক্ত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে এলাকার ৫০০ দরিদ্র শীতার্তদের মাঝে ৫০০ টি কম্বল ও দেড় হাজার মাস্ক বিতরণ করা হয়।
অপরদিকে, বেড়া সরকারী কলেজ মাঠে কম্বল বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বেড়া সরকারী কলেজের উপাধ্যক্ষ মোঃ আবু সাঈদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেড়া থানার এস আই মোঃ সুলতান মাহমুদ এবং স্থানীয় সাংবাদিক মোঃ হারুনর রশিদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিএমএসএস এর অপারেশন-১ ডোমেইনের পরিচালক মোহাম্মাদ আলী মিঠু। উক্ত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে এলাকার ৬০০ জন দরিদ্র শীতার্তদের মাঝে ৬০০ টি কম্বল ও ১৮০০ টি মাস্ক বিতরণ করা হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button