সারাদেশ

প্রেমিকাকে ভিডিও কলে রেখে প্রেমিকের আত্মহত্যা

যশোর ভ্রাম্যমাণ প্রতিনিধি: যশোর, মনিরাপুর প্রেমিকার ওপর অভিমান করে গলায়  গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে এক প্রেমিক ।

ঘটনাটি ঘটেছে যশোর জেলার মনিরামপুর উপজেলার  রামপুর গ্রামে। পারিবারিক সূত্রে জানা যায় উপজেলার মশ্বিনগর ইউনিয়নের রামপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী আসাদের ছেলে বোরহানউদ্দিন (১৫) মশ্মিমনগর গ্রামের রেশমার মেয়ে মুন্নির সঙ্গে ৭/৮ বছর পূর্বে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সম্প্রতি কিছুদিন পূর্বে তাদের ভিতর সম্পর্কের অবনতি ঘটে।

একপর্যায়ে প্রেমিক বোরহানউদ্দিন সোমবার রাত ১১টার দিকে বাড়িতে কেউ না থাকার সুবাদে তার প্রেমিকা মুন্নির কাছে মোবাইল ফোনে ভিডিও কল দেই, মোবাইলটি তার রুমের জানালায় রেখে প্রেমিকাকে গলায় গামছা দিয়ে  ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করার  দৃশ্যটি প্রেমিকাকে দেখানোর চেষ্টা করে।

এসময় প্রেমিকা মুন্নি তার ফোন কেটে দিয়ে প্রেমিক-বুরহানের মায়ের কাছে ফোন দিয়ে বলে আপনার ছেলে আত্মহত্যা করতে চেয়েছে আপনি একটু  দেখেন।

বোরহানের মা বাড়িতে না থাকায় ছেলের কাছে ফোন দেয় ফোন রিসিভ না করায় তার দেবর মাজাহারুলের কাছে ফোন দিয়ে বিষয়টি দেখতে বলে।

দেবর এসে তার  রুমের জানালা দিয়ে তাকিয়ে দেখে বোরহানউদ্দিন ফ্যানের সাথে ঝুলছে,  তখনই সে আত্ম চিৎকার করতে থাকে।

দেবর মাজাহারুলের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ঘরের গ্রিলের তালা ভাঙ্গতে  না পেরে ছাদের উপরে উঠে সিঁড়িঘর দিয়ে ভিতরে ঢুকে বুরহানুদ্দিনের  ঝুলন্ত লাশটি নিচে নামান। এবিষয়ে কথা হয় বুরহানের চাচা মাজাহারুলের সাথে তিনি জানান ভাবির ফোন পেয়ে ছুটে যায়, যেয়ে দেখি সে ফ্যানের সাথে ঝুলছে আমি আশেপাশের লোক ঢেকে লাশটি ফ্যান থেকে নিচে নামিয়ে আনি ।

এ বিষয়ে কথা হয় প্রেমিকা মুন্নির সাথে সে প্রতিনিধিকে জানান রাত এগারোটার দিকে বোরহান ভিডিও কল দিয়েছিলো আমি তার কল রিসিভ না করে অডিও কল দিই তার সাথে কথা হয় এ সময় সে আত্মহত্যা করবে বলে আমাকে ভয় দেখায় আমি ফোন কেটে দিয়ে বুরহানের মায়ের কাছে ফোন দিয়ে  বিষয়টি জানায়।

এদিকে আত্মহত্যার বিষয়টি থানা-পুলিশকে জানালে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তরিকুল ইসলাম মঙ্গলবার দুপুরে ঘটনাস্থলে যান এবং লাশটি ময়নাতদন্তের জন্য যশোর ২৫০শয্যা হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button