সারাদেশ

বগুড়ার ধুনটে কলেজ ছাত্রীর আত্মহত্যা

ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে ছাবিনা খাতুন (১৬) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। শুক্রবার সকাল ৯টায় উপজেলার গোপালনগর ইউনিয়নের চক ডাকাতিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ছাবিনা খাতুন ওই গ্রামের আব্দুস সামাদ শেখের মেয়ে ও সিরাজগঞ্জ জেলার কুড়িপাড়া কলেজের একাদশ শ্রেনীর শিক্ষার্থী।

সরে জমিনে জানা যায়, উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নের চক ডাকাতিয়া গ্রামের আব্দুল শেখের ছেলে হাবিবের সাথে একই গ্রামের আব্দুস সামাদের মেয়ে ছাবিনা খাতুনের সাথে দীর্ঘদিনের প্রেমের সর্ম্পক গড়ে উঠে। এক পযার্য়ে তাদের প্রেম ভালোবাসা গভীর হয়ে যায়। এমতবস্থায় বৃহস্পতিবার রাতে ছাবিনা খাতুন হাবিবের বাড়ীতে চলে যায়। পরে হাবিবের পরিবার ছাবিনাকে মেনে না নেওয়ায় অভিমানে সবার অগোচরে শুক্রবার সকালে সে চিরকুট লিখে নিজ শয়ন ঘরের তীরে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে স্থানীয়রা ছাবিনাকে তীরের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে থানা পুলিশকে খবর দেয়। পরে থানা পুলিশ ছাবিনার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করে।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, খবর পেয়ে থানা পুলিশ ছাবিনা খাতুন নামের এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এ ধুনট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button