সারাদেশ

চট্টগ্রামে ১শ জনের নমুনা পরীক্ষায় ৪জন করোনা আক্রান্ত

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে নতুন করে আরও ৩জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। নতুন করে আক্রান্ত ৩জন নগরীর বায়েজিদ, হালিশহর এবং দামপাড়া এলাকার। এছাড়া চট্টগ্রাম জেলার বাইরে লক্ষীপুর জেলায় আরও একজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। চট্টগ্রামে নতুন করে আক্রান্ত দুজনের বয়স ৫০, অপর জনের বয়স ৩০।
মঙ্গলবার রাতে এ তথ্য জানান চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবীর।

তিনি বলেন, বিআইটিআইডিতে গত ২৪ ঘন্টায় ১শ জনের নমুনা পরীক্ষা করে ৪জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে চট্টগ্রামের ৩জন রয়েছেন। নতুন করে শনাক্ত হওয়া তিনজন নগরীর হালিশহর, বায়েজিদ এবং পুলিশ লাইন্স এলাকার। বাকি ১ জন চট্টগ্রাম জেলার বাইরে লক্ষীপুর জেলার।

অন্যদিকে করোনা পজেটিভ হয়ে চিকিৎসাধীন থাকা যে দুই জনের আবারো করোনা পজেটিভ পাওয়া গেছে তাদের একজন সাতকানিয়ার ২৭ বছর বয়সী পুরুষ, অন্যজন হালিশহরের শাপলা আবাসিক এলাকার ৩৫ বছর বয়সী নারী।

প্রসঙ্গত, বিআইটিআইডিতে এখন পর্যন্ত ২৭৪২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে এ পর্যন্ত ১০৩ জন রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে চট্টগ্রাম জেলায় শনাক্ত হয়েছেন মোট ৬৫; শনাক্ত অন্যরা চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলার। এ ছাড়া চট্টগ্রামে শনাক্ত করোনা রোগীদের মধ্যে পাঁচজন ইতোমধ্যে মারা গেছেন। আর সুস্থ হয়েছেন ১২ জন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button