সারাদেশ

বগুড়ার শেরপুরে এক ব্যাক্তিকে হাত-পাঁ বেধে ছুিরকাঘাত করে হত্যা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলায় এক ব্যাক্তিকে হাত-পাঁ বেধে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। গত মঙ্গলবার(২৪মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঘোড়দৌড় নতুন পাড়া গ্রামের একটি খালের নৌকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ব্যাক্তির নাম আব্দুর রশিদ (৪২)। তিনি উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঘোড়দৌড় গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে।
জানা যায়, নিহত আব্দুর রশিদ গত সোমবার (২৩ মার্চ) বিকেলে বাড়ির পাশে ভুট্টার জমিতে কাজ করার কথা বলে বের হন। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার সন্ধ্যার দিকে গ্রামের একটি বিলে মাছের খ্যাদ্য দেয়ার কাজে ব্যবহৃত নৌকার মধ্যে স্থানীয়রা তার মরদেহ দেখতে পায়। খবর পেয়ে মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে লাশ উদ্ধার করে থানায় আনে পুলিশ। নিহত ব্যাক্তির হাত-পা বাধা এবং পেটে চাকু ঢুকানো অবস্থায় ছিল।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, নিহত ব্যাক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার পরিবার থেকে দেয়া তথ্য যাচাই বাছাই করা হচ্ছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। তদন্ত শেষে হত্যার কারণ সম্পর্কে জানা যাবে বলে ওই পুলিশ কর্মকর্তা জানান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button