রাজশাহী বিভাগসারাদেশ

বগুড়ায় মোটর মালিক সমিতির ২ পক্ষের সংঘর্ষ, আটক ৮

বগুড়ার চারমাথা এলাকায় জেলা মোটর মালিক সমিতিরি দুই পক্ষের সংঘর্ষে অন্তত দুই জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের পাশে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

পুলিশ জানিয়েছে, বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল ইসলাম এবং জেলা আওয়ামী লীগে যুগ্ম সম্পাদক মঞ্জুরুল ইসলাম মোহনের নেতৃত্বে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় জেলা পুলিশের বিশেষ শাখায় দায়িত্বরত কনস্টেবল রমজান আলী (৫৫) ছুরিকাঘাতে গুরুতর আহত হন। তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া, একটি বেসরকারি টেলিভিশনের প্রতিনিধি রাজু আহমেদ আহত হয়েছেন। তিনিও শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন।

জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঁইয়া দ্য ডেইলি স্টারকে বলেন, ‘সংঘর্ষের সময় অজ্ঞাতপরিচয় ব্যক্তি রমজান আলীকে ছুরিকাঘাত করেছেন।’

প্রায় এক ঘণ্টা পরে দুপুর ১২টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়। এ সময় মালিক সমিতির ‍ভবনের সামনে রাখা কিছু মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়। এরপর দুপুর ২টার দিকে দ্বিতীয় দফায় সংঘর্ষ শুরু হলে ঢাকা-রংপুর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

আলী আশরাফ ভূঁইয়া আরও বলেন, ‘ঘটনাস্থল থেকে আট জনকে আটক করা হয়েছে। পুলিশ সদস্যকে ছুরিকাঘাতের ঘটনায় হত্যাচেষ্টা মামলা দায়ের করা হবে।’

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button