সারাদেশ

বগুড়া দুপচাঁচিয়ায় প্রথম করোনা আক্রান্ত রোগী সনাক্ত

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ দুপচাঁচিয়ায় একজন করোনায় আক্রান্ত হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল কুদ্দুস মন্ডল মুঠোফোনে নিশ্চিত করেছেন। করোনা আক্রান্ত ব্যক্তি উপজেলার সিংগা(কাজীগাড়ী) গ্রামের মৃত বছির উদ্দিন কবিরাজের ছেলে আমজাদ হোসেন কবিরাজ(৬০)। সে আদমদীঘির শাওইল গ্রামের করোনা আক্রান্ত পুলিশ সদস্য আহসান হাবীব এর নানা শ্বশুর। করোনা উপসর্গ না থাকায় বর্তমানে তাকে তার নিজ বাড়িতেই লকডাউ করে রেখে চিকিৎসাসেবা প্রদান করা হচ্ছে।

অপরদিকে দুপচাঁচিয়া পৌর এলাকার করোনা উপসর্গে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন থাকা জলি বেগমের সংগৃহিত নমুনার ফলাফল এখনও পাওয়া যায়নি। এছাড়াও ২৩এপ্রিল বৃহস্পতিবার আরও ২জন ব্যক্তির নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ বিভাগ। এরা হলেন চামরুল শাহপাড়া গ্রামের আকবর শাহ এর ছেলে রব্বানী(২৬) ও বড়নিলাহালী গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে এনামুল ড্রাইভার(৩৫)।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল কুদ্দুস জানান, ভুলক্রমে ২২এপ্রিল লকডাউনে থাকা সিংগা(কাজীগাড়ী) গ্রামের অবসরপ্রাপ্ত পোষ্ট মাষ্টার আমজাদ হোসেনের করোনা উপসর্গের নমুনা ফলাফল নেগেটিভ প্রচার হওয়ায় তার লকডাউন তুলে নেয়া হয়েছিল। তবে উক্ত আমজাদ করোনা আক্রান্ত হওয়ার রিপোর্ট নিশ্চিত হওয়ায় আবারও তার বাড়ি ২৩এপ্রিল বৃহস্পতিবার লকডাউন করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button