সারাদেশ

বগুড়া ধুনটে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলায় এক যুবক আটক

ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলায় শারীরিক প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষণ মামলায় বিটুল মিয়া (১৯) নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। ববিরার (৩মে) সকালে তার নিজ বাড়ি থেকে অটক করা হয়। আটককৃত যুবক উপজেলার নিমগাছী ইউনিয়নের ধামাচাপা গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
মামলা সূত্র জানাযায় , প্রতিবন্ধী কিশোরী ধামাচামা গ্রামে তার বাড়িতে দাদীর সাথে থাকেন। মা-বাবা কর্মেও তাগিদে ঢাকায় পোশাক কারখানায় চাকুরী করেন। এ সুযোগে ওই কিশোরীর চাচাতো ভাই বিটুল কৌশলে তার বন্ধু হোসেন আলীর বাড়িতে ডেকে নেয়। সেখানে কিশোরীকে বিটুল মিয়া হাত-পা ও মুখ বেঁধে ধর্ষণ করে বলে অভিযোগ মিলেছে। কিশোরীর চিৎকারে তার দাদী এগিয়ে এলে ধর্ষক পালিয়ে যায়। এ ঘটনায় শুক্রবার রাতে ধর্ষণের শিকার মেয়েটি নিজেই বাদী হয়ে উল্লেখিত দু‘জনকে আসামী করে থানায় একটি অভিযোগ জমা দেন।
এ প্রসঙ্গে জানতে চাইলে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, আসামী বিটুল মিয়াকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারো পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার মেয়েটির শারীরিক পরীক্ষার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button