সারাদেশ

বগুড়া মেডিকেল কলেজে ২শ পিপিই দিলেন মুশফিক

করোনা ভাইরাসে কঠিন পরিস্থিতিতে দুস্থ মানুষ ও চিকিৎসা সেবায় সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা। সাবেক অধিনায়ক ও সাংসদ মাশরাফি বিন মুর্ত্তজা নিজ জেলা নড়াইলে ১২শ মানুষের খাদ্য সহায়তা, চিকিৎসকদের ৫শ পিপিই সহ আরো নানাবিধ দৃষ্টান্তস্থাপনকারী উদ্যোগ নিয়েছেন।

যা খোদ প্রধানমন্ত্রীরও ভুয়সী প্রশংসা কুড়িয়েছে। বসে নেই সাকিব আল হাসান, তামিম ইকবাল, রুবেল হোসেনেও। সবাই নিজ নিজ জায়গা থেকে দেশের ক্রান্তিকালে বাড়িয়ে দিয়েছেন সহযোগিতার হাত। এবার সেই দলে শামিল হলেন মুশফিকুর রহিম।

গতকাল বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে দুইশত পিপিই (পারসোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট) হ্যান্ড গ্লাভস ও মাস্ক দিয়েছেন মিস্টার ডিপেন্ডেবল। শুধু তাই নয়, দিন কয়েক আগে এক কাউন্সিলর মারফত দুস্থদের জন্য আর্থিক সহযোগিতাও দিয়েছেন লাল সবুজের এই সেরা ব্যাটসম্যান। তবে কী পরিমাণ আর্থিক সহযোগিতা দিয়েছেন তা প্রকাশ করতে সম্মতি দেননি মুশি।

মুশফিকের পারিবারিক সূত্র বুধবার বিষয়টি নিশ্চিত করেছে। পরিবার সূত্র জানায়, “গতকাল মুশফিক বগুড়া মেডিকেলে দুইশ পিপিই, দুইশ হ্যান্ড গ্লাভস ও স্যানিটাজার দিয়েছে। এর আগে ওয়ার্ড কাউন্সিলরের মাধ্যমে আর্থিক সহযোগিতাও দিয়েছে। তবে তার পরিমাণ কত সেটা আমরা জানি না। আপনারা তো জানেনই ও এসব প্রকাশ করতে চায় না।’

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button