রাজশাহী বিভাগসারাদেশ

বদলগাছীতে ঈদকে সামনে রেখে থানা পুলিশের সর্বত্র নিরাপত্তা জোরদার

বদলগাছী( নওগাঁ) প্রতিনিধিঃ ঈদকে সামনে রেখে নওগাঁ জেলার বদলগাছী থানা  পুলিশের সর্বত্র নিরাপত্তা জোরদার করা হয়েছে।
 পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে নওগাঁ জেলার বদলগাছী থানা পুলিশের সর্বত্র নিরাপত্তা জোরদার ও পুরো শহরসহ উপজেলার বিভিন্ন এলাকায়    পুলিশের মোটরসাইকেল  টহল দিয়েছে থানা পুলিশ। বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকেল ৪টার পর  বদলগাছী থানার সামনে থেকে একটি মোটর সাইকেল   র‌্যালি বের হয়ে শহরের প্রধান  সড়ক প্রদক্ষিণ করে বদলগাছী থানার সামনে এসে শেষ হয়।
র‌্যালিতে বেশ কিছু মোটরসাইকেল  এ পুলিশ সদস্যরা অংশ নেয়। ঈদুল আযহা উপলক্ষে বিশেষ জনগনের জানমালের নিরাপত্তা ও মাদক নির্মূল ও চোরাচালান রুখতে    থানা পুলিশ এর এই মোটরসাইকেল শোডাউন। বদলগাছী থানার ওসি তদন্ত মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের এই মোটরসাইকেল মহড়া অনুষ্ঠিত হয়।  এ সময় পুলিশের মোটরসাইকেল মহড়ায় উপস্থিত ছিলেন  ,
এসআই তপন ঘোষ, এসআই গৌরাঙ্গ মোহন রায়, এসআই সাদ্দামুর রহমান, এসআই সারোয়ার জাহান, এসআই সোহায়বুর রহমান, এসআই আবু সামা সহ সকল অফিসার ফোর্স। আসন্ন ঈদ উপলক্ষে বাড়তি নিরাপত্তা জোরদার করার লক্ষ্যে পুলিশি মহড়ায় অংশগ্রহন করে।
বদলগাছী থানার অফিসার ইনচার্জ ওসি চৌধুরী জোবায়ের আহম্মদ বলেন, নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান বিপিএম স্যারের দিকনির্দেশনায়, ঈদুল আযহায় উপজেলার মানুষের জানমালের নিরাপত্তা দিতে পুলিশের টহল বৃদ্ধি করা হয়েছে। উৎসব উপলক্ষে যেন জাল টাকা ও মাদকের ছড়াছড়ি না হয় সেজন্য অভিযান অব্যাহত রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button