রাজশাহী বিভাগসারাদেশ

বদলগাছীতে কৃষকদের নিয়ে আড্ডা

বদলগাছী(নওগাঁ) প্রতিনিধি ঃ নওগাঁর বদলগাছীতে কৃষকদের নিয়ে আড্ডা ও মধ্যাহ্ন ভোজ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় মেসার্স নাবিল এণ্টারপ্রাইজের উদ্যোগে বদলগাছী কারিগরি ও বাণিজ্যিক কলেজে এ আড্ডা অনুষ্ঠিত হয়।
করোনা মহামারিতে কৃষকদের মনোবল দৃঢ় করতে এবং আতঙ্কিত না হয়ে সচেতনতার সাথে মাঠে কাজ করতে কৃষকদের পরামর্শ দেওয়া হয়। মেসার্স নাবিল এণ্টারপ্রাইজের সত্ত্বাধীকারী সহযোগী অধ্যাপক গোলাম কিবরিয়ার সভাপতিত্বে সামাজিক দূরত্ব বজায় রেখে দেড় শতাধিক কৃষকের উপস্থিতিতে কৃষি কাজের উন্নয়নকল্পে সচেতনতামূলক বক্তব্য রাখেন ক্যাডেট কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক আলহাজ¦ লুৎফর রহমান ও অবসরপ্রাপ্ত অধ্যাপক জালাল উদ্দিন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওসি(তদন্ত) রফিকুল ইসলাম, খোরশেদ আলম, তোয়াফ্ফর হোসেন, এস এম তরিকুল ইসলাম হালিম, রেজ্জাকুল হায়দার বেলাল, বদলগাছী প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক দুলু প্রমূখ।
মেসার্স নাবিল এণ্টারপ্রাইজের সত্ত্বাধীকারী সহযোগী অধ্যাপক গোলাম কিবরিয়ার বলেন, কৃষি প্রধান বাংলাদেশের প্রাণ হলেন কৃষকরা। কৃষকদের সম্মানে প্রতি বছর এই কৃষক আড্ডার আয়োজন করি। বর্তমান এই করোনা মহামারিতে কৃষকরা আতঙ্কিত না হয়ে যাতে মনোবল দৃঢ় রেখে সচেতনতার সাথে মাঠে কাজ করতে উদ্যোমী হয় সেজন্যই আজকের এই আয়োজন।
আলোচনা শেষে কৃষকদের নিয়ে লটারী অনুষ্ঠিত হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button