রংপুর বিভাগসারাদেশ

বিয়ের ৪ মাসের মাথায় লাশ হল ভূরুঙ্গামারীর তমা

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিয়ের চার মাস পার না হতেই লাশ হলো গৃহবধু সাবিনা ইয়াছমিন তমা (১৯)।
শনিবার (২৬ ডিসেম্বর)উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের কলেজ মোড় সংলগ্ন ভরতের ছড়া গ্রামে এই ঘটনা ঘটে। পরে পুলিশ মৃত ঐ গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করে।
এলাকাবাসি সূত্রে জানাগেছে, উপজেলার বলদিয়া ইউনিয়নের পশ্চিম কেদার গ্রামের ছামাদ খাঁনের কন্যা সাবিনা ইয়াছমিন তমা (১৯) এর সাথে বঙ্গ সোনাহাট ইউনিয়নের ভরতের ছড়া গ্রামের আল আমিন এর পুত্র রফিক মিয়া (২০) এর সাথে চার মাস আগে বিয়ে হয়। রফিক মিয়া মাদক ও জুয়ায় আসক্ত হওয়ায় মোটা অংকের টাকা দাবী করে স্ত্রীকে বাপের বাড়ী থেকে টাকা আনতে বলতো। টাকা এনে দিতে না পারলে বিভিন্ন সময় সে স্ত্রীকে মার ধর করতো।
নিহত গৃহবধূর বড় ভাই, আব্দুল হাকিম জানান, শনিবার বিকেলে আমরা জানতে পারি আমার বোন তমা গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। খবর পেয়ে বোনের শরীরে বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন দেখতে পেয়ে সন্দেহ হলে থানা পুলিশকে ঘটনাটি জানাই। পরে রাত নয়টার দিকে পুলিশ এসে লাশ ময়না তদন্তের জন্য নিয়ে যায়।
ভূরুঙ্গামারী থানার ওসি মুহা. আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় থানায় একটি ইউইডি মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য আজ রবিবার সকালে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button