অর্থনীতি

১১ নভেম্বার দারাজে থাকছে অভূতপূর্ব অফার

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) দ্বিতীয়বারের মতো আয়োজন করছে ইলেভেন ইলেভেন ক্যাম্পেইন।

উল্লেখ্য, ইলেভেন ইলেভেন বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট যা অ্যামাজন প্রাইম ডে’র তুলনায় প্রায় ১৮ গুণ ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড়।

এ ক্যাম্পেইনে ক্রেতাদের আমন্ত্রণ করার জন্য আবারো প্রস্তুত দারাজ, আর এবারের আয়োজনে এমন কিছু চমক থাকছে যা বাংলাদেশের ই-কমার্স ইন্ডাস্ট্রি আগে কখনও দেখেনি।

বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে- ১১ টাকা ডিল, প্রি-সেল ডিসকাউন্ট, ১ টাকা গেম, ডাবল টাকা ভাউচার, শেক শেক ভাউচার, হ্যাপি আওয়ার ভাউচার, রাত ৯টা থেকে ১২টা পর্যন্ত বিগ সেল টাইম ও দারাজ ব্র্যান্ডের বিভিন্ন রকমের পণ্য যেমন দারাজের মগ, টি-শার্ট, চাবির রিংসহ অন্য আকর্ষণীয় অফার।

এছাড়াও ১১ই নভেম্বর বিশেষ বিশেষ ব্র্যান্ডের উপর সেলারদের পক্ষ্ থেকে প্রথমবারের মতো থাকছে ফ্রি ডেলিভারি।

ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে আয়োজন করা হয়েছে প্রি-সেল ক্যাম্পেইন যা চলবে ১ থেকে ১০ নভেম্বর পর্যন্ত।

যেখানে তারা ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের চেয়েও কম মূল্যে উপভোগ করতে পারবেন নির্ধারিত কিছু পণ্য। এ ক্যাম্পেইন উপলক্ষ্যে দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার।

১ নভেম্বর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত ব্র্যাক ব্যাংক ক্রেডিট কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় (ক্যাপ. ১,০০০ টাকা) ও ইউসিবি ব্যাংক, মারকেন্টাইল ব্যাংক এবং ঢাকা ব্যাংক ক্রেডিট কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় (ক্যাপ. ২,০০০ টাকা)।

এছাড়াও দারাজে ১১ নভেম্বর থেকে ১৫ নভেম্বের পর্যন্ত বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ১৫ শতাংশ (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, প্রতিদিন ৩০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক সুবিধা।

দারাজ বাংলাদশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, গত বছর নভেম্বরের ১১ তারিখ দারাজের ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনে বাংলাদেশের মানুষ শপিং করেছিল ৪৫ কোটি টাকার অধিক মূল্যের।

মাত্র ৩০ মিনিটে আপনারা কিনে নিয়েছিলেন ৬ কোটি টাকার বেশি মূল্যের পোকো ফোন, পুরো দিনজুড়ে অর্ডার ছিল ১ লাখ ২০ হাজার।

আর এবার আমরা আরও বড় করে পালন করছি ইলেভেন ইলেভেন ক্যাম্পেইন। আমরা সাড়ে তিন হাজার দারাজ কর্মী এবং পনেরো হাজার সেলার প্রস্তত আপনার জন্য।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button