রংপুর বিভাগসারাদেশ

ভুরুঙ্গামারীতে নতুন করে ১জন ইউএনও অফিসের কর্মচারীর করোনা পজিটিভ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে নতুন করে একজন ইউএনও অফিসের কর্মচারীর শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি সনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১২ জনে।
বৃহস্পতিবার (২ জুলাই) রাতে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোঃ সায়েম রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে ১ জনের শরীরে কোভিড-১৯ সনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।
করোনা পজিটিভ সনাক্ত ওই কর্মচারীর বয়স ৪৩ বছর। তিনি ভুরুঙ্গামারী উপজেলায় ইউএনও অফিসে অফিস সহকারী পদে কর্মরত। তার বাড়ী নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার নায়েকের হাটের কাতাজেলাস গ্রামে। চাকুরীর কারনে বর্তমানে তিনি ভুরুঙ্গামারী উপজেলা পরিষদের আবাসিক কোয়াটারে থাকেন। গত ২৭ জুন তার নমুনা সংগ্রহ করা হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোঃ সায়েম জানান, নতুন করে করোনা পজিটিভ সনাক্ত ওই কর্মচারী হোম আইসোলোশনে আছেন।
উপজেল স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে, উপজেলায় এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২৯৪টি। আক্রান্ত হয়েছেন ১২ জন। সুস্থ হয়েছেন ৯ জন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button