রংপুর বিভাগসারাদেশ

ভুরুঙ্গামারীতে পুলিশ সদস্যের করোনা পজিটিভ

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে নতুন করে একজন পুলিশ সদস্যের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি সনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮ জনে। বুধবার (১০ জুন) এ তথ্য নিশ্চিত করেছেন ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোঃ সায়েম।
উপজেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে, গত ৯ জুন রাত সাড়ে ১০ টার দিকে ঢাকা থেকে পাঠানো জরুরী মেইলে এ তথ্য জানা যায়। আক্রান্ত পুলিশ সদস্যের কোন উপসর্গ নাই। গত ৩০ মে তার নমুনা সংগ্রহ করা হয়। ইতমধ্যে ১১ দিন পার হয়ে গেছে। তাকে মঙ্গলবার সাড়ে এগারোটার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলোশন কক্ষে রাখা হয়েছে।
উপজেলায় এ পর্যন্ত কোভিট-১৯ ভাইরাস সন্দেহে ২২৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত ফলাফল পাওয়া গেছে মোট ১৯৮ জনের। যার মধ্যে ৮ জনের করোনা পজিটিভ এসেছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জানান, প্রয়োজনীয় ওষুধ ও পরামর্শ প্রদান সহ ঐ পুলিশ সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলোশনে রাখা হয়েছে।
ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মুহাঃ আতিয়ার রহমান বলেন, ওই পুলিশ সদস্য গত ১৩ মে কুড়িগ্রাম থেকে ভুরুঙ্গামারী থানায় যোগদান করে। তাকে ভুরুঙ্গামারী হাসপাতালে আইসোলোশনে রাখা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button