খুলনা বিভাগসারাদেশ

মাগুরার জাগলা গ্রামে ভিটে হারানোর আতঙ্কে আছেন শামসুন্নাহার

মাগুরা প্রতিনিধিঃ মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামের দক্ষিণ পাড়ার সৈয়দ আলীর স্ত্রী শামসুন্নাহার নিজের কেনা ৪ শতক জমির উপর পরিবার পরিজন নিয়ে কোন মত সংসার চালিয়ে যাচ্ছেন। কিন্তু ৮ ফেব্রুয়ারি বিদ্যুৎ মিটারের তার সংযোগ নিয়ে সৃষ্ট বিবাদের ফলে তার পাশের বাড়ির কুবাদ (৪৫) ও তার ছেলে সনেট (২৭) তাদের উপর চড়াও হয় ও শামসুন্নাহারের ছেলে জাহিদুল ইসলাম (২২) কে বেদম প্রহার করে ও একটি গোয়াল ঘর ভেঙ্গে ফেলে। প্রত্যক্ষদর্শীরা জানায় কুবাদের প্রহারের ফলে জাহিদুল রক্তাক্ত হয় ও জ্ঞান হারায়, পরে তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকেই কুবাদ ও তার ছেলে পরিবারটির উপর নানা ধরনের হুমকি ধামকি দিয়ে আসছে, এমনকি একমাত্র বসবাসযোগ্য ঘর ভেঙ্গে ফেলাসহ বসতভিটা থেকে উচ্ছেদ করার হুমকি দিয়ে যাচ্ছে।

এ ব্যাপারে মাগুরা সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বর্তমানে এসআই আলমগীরের উপর তদন্তের ভার দেয়া হয়েছে, এ প্রসঙ্গে তিনি জানান ” পুলিশ তদন্ত করছে, দ্রুত পদক্ষেপ গ্রহণ করা হবে।”কুবাদের ছেলে সনেট জানায় ” যদি এ ব্যাপারটি পারিবারিক, তারপরও আমার বাবার এটা করা সত্যিই ভুল হয়েছে”।

শামসুন্নাহার বলেন ” গোয়াল ঘর ভেঙ্গে যাওয়ার ফলে একমাত্র সম্বল গরুটি খোলা আকাশের নিচে রাখতে হচ্ছে, ছেলেটা অসুস্থ, এখন আমাদের বসতভিটা ভেঙে দেয়ার জন্য সারাক্ষণ হুমকি দেয়া হচ্ছে , এখন আমরা খুব নিরাপত্তাহীনতায় আছি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button