খুলনা বিভাগসারাদেশ

মাগুরার বগিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যেগে বর্ধিত কর্মী সভা অনুষ্ঠিত

মাগুরা প্রতিনিধিঃ মাগুরা সদর উপজেলার ৪ নং বগিয়া ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত কর্মী সভার আয়োজন করা হয়েছে। আজ ২০ ফেব্রুয়ারী সকাল ১১ ঘটিকার সময় আলোকদিয়া এ মজিদ একাডেমী স্কুল মাঠ প্রসঙ্গে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সভাপতি ৪নং বগিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সৈয়দ জয়নুল আবেদীন।
এই বর্ধিত কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন,মাননীয় সংসদ সদস্য, মাগুরা -১,জনাব আলহাজ্ব এ্যাড.মোঃ সাইফুজ্জামান শিখর, উদ্বোধক হিসেব ছিলেন, সভাপতি (ভারপ্রাপ্ত) জেলা আওয়ামীলীগ মাগুরা আ ফ ম আব্দুল ফাত্তাহ,প্রধান বক্তা ছিলেন, সাধারণ সম্পাদক জেলা আওয়ামীলীগ ও চেয়ারম্যান জেলাপরিষদ মাগুরা বাবু পংকজ কুমার কুন্ডু,বিশেষ অতিথি ছিলেন,সহ সভাপতি জেলা আওয়ামীলীগ ও চেয়ারম্যান সদর উপজেলা মাগুরা জনাব মোঃ আবু নাসির বাবলু, সহ সভাপতি জেলা আওয়ামীলীগ ও সাবেক প্রশাসক জেলা পরিষদ মাগুরা এ্যাডঃ সৈয়দ শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জেলা আওয়ামীলীগ ও মেয়র মাগুরা পৌরসভা জনাব মোঃ খুরশীদ হায়দার টুটুল, সভাপতি সদর উপজেলা আওয়ামীলীগ মাগুরা জনাব মোঃ আশরাফুল আলম বাবুল ফকির, সাধারণ সম্পাদক সদর উপজেলা আওয়ামীলীগ মাগুরা জনাব আব্দুল মান্নান,
চেয়ারম্যান ৪ নং বগিয়া ইউনিয়ন পরিষদ জনাব মীর রওনক হোসেন।
পরিচালনায় ছিলেন,সাধারণ সম্পাদক বগিয়া ইউনিয়ন আওয়ামীলীগের বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম,
এর পর অতিথি বৃন্দকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয় । অনুষ্ঠান শুরুর আগে আ,লীগের যুবলীগের,ছাত্রলীগের মিছিলসহ নেতাকর্মীদের অনুষ্ঠানে যোগ দেন। ৪ নং বগিয়া ইউনিয়ন বাসী বিশাল মিছিল ও মটরসাইকেল নিয়ে বর্ধিত সভায় উপস্থিত হন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button