জাতীয়

পদ্মা সেতু বাংলাদেশের সাবালকত্বের প্রতীক : হুইপ স্বপন

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, বিএনপির লোকজন মননে চোর, কলমে চোর, চিন্তা-চেতনায় চোর। এ কারণে তারা ভালো মানুষকে ভালো বলতে পারে না। ইদানিং তারা বলছে পদ্মা সেতুতে ব্যয় নাকি বেশি হয়েছে। তারা অন্য কোনো পথ খুঁজে না পেয়ে উল্টাপাল্টা কথা বলছে।

আজ শুক্রবার বিকেলে বগুড়া শহরের সাতমাথায় মুজিব মঞ্চে যুব সমাবেশে বক্তৃতাকালে তিনি এমন মন্তব্য করেন।

স্বপন বলেন, পদ্মা সেতু শুধু একটি সেতু নয়। পদ্মা সেতু বাংলাদেশের মান-মর্যাদার প্রতীক। এই সেতু বাংলাদেশের সাবালকত্বের প্রতীক। বিশ্বব্যাংক অর্থায়ন বন্ধ করে দেওয়ায় অনেকে মনে করেছিল সেতু মনে হয় আর হবে না। কিন্তু ওরা জানে না বঙ্গবন্ধুর রক্তের ধারা শেখ হাসিনা কখনো মাথা নত করতে জানেন না। এ কারণে তিনি দেশের টাকায় পদ্মা সেতু করেছেন।

যুব সমাবেশে প্রধান বক্তা ছিলেন যুবলীগের যুগ্ম সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি টি জামান নিকেতা ও অ্যাড. মকবুল হোসেন মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক অ্যাড. জাকির হোসেন নবাব, শাহাদৎ আলম ঝুনু, পৌর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন, যুবলীগের কেন্দ্রীয় সদস্য মোবাশ্বর হোসেন স্বরাজ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু প্রমুখ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button