সারাদেশ

যশোর চৌগাছায় মাদক ব্যবসার অভিযুক্ত গ্রেপ্তার

যশোর ভ্রাম্যমাণ প্রতিনিধি: যশোরের পুলিশের তালিকাভূক্ত কুখ্যাত মাদক ব্যবসায়ি ও চিহিৃত সন্ত্রাসী আজিজ ওরফে আজিজ মেম্বরকে (সাবেক) ১০০ পিস ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে চৌগাছা থানা পুলিশ।

উপজেলাতে মাদক ব্যবসায়িদেরকে ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে লক্ষবার হুশিয়ার করেছেন চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব। কিন্তু তাতেও যেমন থেমে থাকেনি মাদক ব্যবসায়িরা তেমনি বসে নেই চৌগাছা থানা পুলিশও। চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীবের মাদকের বিরুদ্ধে ত্বড়িৎ অভিযানে মাদক ব্যবসায়িদের একরে পর এক মাদকের চালান যেমন আটক হচ্ছে তেমনি চিহিৃত ব্যবসায়িরাও ধরা পড়ছে পুলিশি জালে ।

সেই জালেই এবার আটক হয়েছে ধূলিয়ানী ইউনিয়নরে শাহাজাদপুর গ্রামের মৃত জকের আলির ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ি আজিজ ওরফে আজিজ মেম্বর (সাবেক)। এবং উদ্ধার হয়েছে আজিজের দখলে থাকা ১০০ পিস পেন্সিডিল। এ ঘটনায় ১৩ মে চৌগাছা থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে মামলা নং ১৯।

জানা যায় কিছুদিন আগে এই আজিজসহ ওই এলাকার মোস্ত ওরফে মোস্ত মেম্বর,রীপনসহ বেশ কিছু চিহিৃত কুখ্যাত মাদক ব্যবসায়ি ও সন্ত্রাসীরা ওই ইউনিয়নের আর এক মেম্বর দাউদ হোসেনের আড়াই লাখ টাকার পান (পানের বরোজ) কেটে নষ্ট করে দেয়।ওই ঘটনায় সেসময় আজিজ মেম্বরসহ সকল সন্ত্রাসীর নামসহ বিভিন্ন জাতিয় ও স্থানীয় পত্রিকায় ফলাও করে সংবাদ প্রকাশিত হয়। পরবর্তীতে চৌগাছা থানায় একটি মামলা হয়।

উপজেলার দশপাকিয়া পুলিশ ফাড়ির এসআই মোশারফ মামলার তদন্তকারি কর্মকর্তা হিসেবে সেই ঘটনার তদন্তে নামেন।

দশপাকিয়া পুলিশ ফাড়ির আইসি এসআই মোশারফ জানান, চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীবের নির্দেশে ১২ মে রাত ৮টার পরে থানার সেকেন্ড অফিসার এসআই বিপ্লব রায় ও সঙ্গীয় ফোর্সসহ আজিজ মেম্বরকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবদে আজিজ তার দখলে ফেন্সিডিল আছে বলে জানালে তাকে নিয়ে সেই ফেন্সিডিল উদ্ধারে নামে পুলিশ। ওদিন রাতেই ধূলিয়ানী ইউনিয়নরে শাহাজাদপুর আবাসন প্রকল্পের পাশের একটি বাগান থেকে বস্তায় লুকানো ১০০ পিস ফেন্সিডিল উদ্ধার করা হয়।

ঘটনা নিশ্চিত করে চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব জানান, যশোরের পুলিশ সুপার আশরাফ হোসেনের (বিপিএম) নির্দেশেই মাদকসহ সকল প্রকার কুকর্মের বিরুদ্ধে কঠোর অবস্থানে যশোর জেলা পুলিশের সকল ইউনিট। বিশেষ করে মাদক সক্রান্ত কোনো বিষয়ে আপোষ নেই। আজিজ ওরফে আজিজ মেম্বর (সাবেক) ওই এলাকার একজন চিহিৃত কুখ্যাত মাদক ব্যবসায়ি। তার নামে এর আগেও একাধিক মাদক মামলা রয়েছে। শুধু মাদক ব্যবসায় না সে একজন সন্ত্রাসীও। তাকে মাদক মামলায় কোর্টে প্রেরন করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button