চট্টগ্রাম বিভাগসারাদেশ

রাউজানে ১১ বছরের শিশু ধর্ষণ, ৫শ টাকায় রফাদফার চেষ্টা

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের রাউজানে এক বৃদ্ধের বিরুদ্ধে শিশুকন্যা ধর্ষণের পর ৫শ টাকার নোট ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। শনিবার (৩ অক্টোবর) বিকেলে রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের আবুরখীল গ্রামে এ ঘটনা ঘটে।

সোমবার (৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় এ ঘটনায় শিশুটির বাবা সুকুমার বড়ুয়া বাদি হয়ে রাউজান থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার উরকিরচর আবুরখীল নন্দনকানন এলাকার সাধন বড়ুয়া (৭৫) শনিবার (৩ অক্টোবর) বিকেল আনুমানিক ৪টায় স্থানীয় সুকুমার বড়ুয়ার শিশুকন্যাকে ফুঁসলিয়ে ও লোভ দেখিয়ে তার বসতঘরের দক্ষিণ পাশে পুকুর পাড়ে জঙ্গলে নিয়ে ধর্ষন করে। পরে ভুক্তভোগী শিশুকন্যাকে ৫শ’ টাকার একটি নোট দেয়। শিশুটির ফুফু তার হাতে ৫শ’ টাকার নোট দেখে জিজ্ঞেস করলে শিশুটি ঘটনা খুলে বলে। ধর্ষিতা শিশুর বাবা ঘটনার দুইদিন পর রাউজান থানায় এহাজার দেন।

শিশুটির বাবা সুকুমার বড়ুয়া বলেন, যিনি ধর্ষক তিনি আমার আত্মীয়, এ কারণে আমরা বিষয়টি সমঝোতা করতে চেয়েছিলাম। কিন্তু তারা এটাকে অপরাধ মনে করছেনা তাই তাই মামলা করেছি। সমাঝোতার চেষ্টার জন্যই মামলা করতে দেরি হয়েছে।

এ প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন মামলা রুজুর বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার (৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় ধর্ষণ মামলা (মামলা নং-০৭,তাং-০৫-১০-২০২০) রুজু হয়েছে। আমরা বিষয়টি গুরুত্বের সাথে নিচ্ছি।

তিনি আরও বলেন, মামলার বাদি আমাদের জানিয়েছে র‌্যাব-৭ ধর্ষককে ধরে নিয়ে গেছে। তবে অফিসিয়াল কোন তথ্য আমরা পাইনি। এই বিষয়ে চট্টগ্রাম র‌্যাব-৭ এর হাটহাজারী অফিসের সাব ইন্সপেক্টর শাকিল বলেন, ধর্ষককে আটকের চেষ্টা চলেছে। এখনো পর্যন্ত আটক করা সম্ভব হয়নি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button