খুলনা বিভাগসারাদেশ

রাজবাড়ী জেলা প্রশাসকের বাস-ভবনের পুলিশ কনস্টেবলের আত্মহত্যা

রাজবাড়ী প্রতিনিধি: পারিবারিক কলহের জের ধরে রাজবাড়ীর জেলা প্রশাসকের বাস ভবনের নিরাপত্তায় নিয়োজিত পুলিশ কনস্টেবল বাবুল হোসেন বিষপান করে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ১২ টার দিকে বাবুল জেলা প্রশাসকের বাস ভবনে কর্মরত থাকা অবস্থায় বিষপান করেন বলে জানাগেছে। বাবুল ফরিদপুর জেলার বোয়ালমারি উপজেলার মকিমপুর গ্রামের আবুল কাসেম শেখের ছেলে।
রাত দুই টার দিকে বিষ পান করা অবস্থায় পুলিশ কনস্টেবল বাবুল হোসেনকে হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। তবে কিছু সময় পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাইরান তাকে মৃত বলে ঘোষণা করেন।
বাবুলের প্রথম স্ত্রী তানজিলা বেগম বলেন, তার সাথে বাবুলের চার বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে তাসরিয়া নামে ৩ বছর বয়সী একজন কন্যা সন্তান রয়েছে। তবে তাকে না জানিয়ে দেড় মাস আগে বাবুল রাজবাড়ীর পাংশাতে সাথী বেগম নামে আরেক জন মহিলাকে বিয়ে করে। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক বিরোধ চলছিলো। যার অংশ হিসেবে তিনি কয়েক দিন আগে সাথীর বাড়ীতেও গিয়েছিলেন।
রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার বলেন, বাবুলের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরীর পর তা ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button