রংপুর বিভাগসারাদেশ

রৌমারীতে নতুন করে করোনায় আরও ৬জন সনাক্ত

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারীতে করোনা ভাইরাসে নতুন করে আরও ৬জন আক্রান্ত হয়েছে। এতে হাসপাতালের ৫ কর্মচারী ও রৌমারী থানার এক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়। মঙ্গলবার (৭ জুলাই) রাতে রৌমারী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোমেনুল ইসলাম আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন।
করোনায় আক্রান্ত হওয়া ব্যক্তিরা হলেন, রৌমারী হাসপাতালে এইচএ আবু তাহের (৩০), সিএসসিপি ওয়াদুদ (৩৫), এইচএ মজিদা খাতুন (৪০) ইমেন কর্মচারী মাকছুদা খাতুন (২২) পরিসংখ্যানবিদ জিন্নাত ফাতেমা (৫০) ও রৌমারী থানার উপ-পরিদর্শক (এসআই) রমজান আলী (৪৫) করোনা সনাক্ত হয়। এ নিয়ে উপজেলায় ১৬ জন ব্যক্তি করোনায় সনাক্ত হয়। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে ৩ জন রৌমারী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেন। ইতিমধ্যে করোনা উপসর্গ নিয়ে দুই নারীর মৃত্যু হয়।
এ প্রসঙ্গে রৌমারী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোমেনুল ইসলাম জানান, উপসর্গ হওয়া ২৪৯ জন ব্যক্তিদের নুমনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নমুনায় এ পর্যন্ত ১৬জন করোনায় সনাক্ত হয়।
তিনি আরো বলেন, আক্রান্ত ব্যক্তিদের মধ্যে ৩জন সুস্থ হয়। এর আগে করোনা উপসর্গ নিয়ে দুই নারী মারা যায়। বাকি ১৩জন করোনা সনাক্ত ব্যক্তিদের হোমআইসোলেশনে রাখা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button