সারাদেশ

লালপুরে প্রতিপক্ষের হামলায় মহিলা সহ আহত ৮

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের লালপুরে জমিজমা ও আধিপত্য বিস্তার সংক্রান্ত পূর্ব সত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় তিন মহিলা সহ আট জন আহত হয়েছে। সোমবার রাতে উপজেলার কদিমচিলান ইউনিয়নের ডাঙ্গাপাড়াচিলান গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের রাতেই লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে রাতেই তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
স্থানীয় ও লালপুর থানা সূত্রে জানা যায়, জমিজমা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষ রাজ্জাক মৃধা ও রেজাউল মেম্বর সহ তাদের লোকজন দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে রাত সাড়ে ৮ টার দিকে আখের আলী (৯০) এর বাড়িতে হামলা চালায়। এসময় তাদের হামলায় আখের আলী, তার তিন ছেলে গণী (৪৫), মুসা (৪০),ও মনিরুল (৩৫) এবং ছেলেদের স্ত্রী সহিদা (৪০),আরজেনা (৩৫) ও কুলসুম মারাত্বকভাবে আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালপুর হাসপাতালে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হলে সবাইকে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ রিপোর্ট লেখা (দুপুর) পর্যন্ত ক্ষতিগ্রস্থদের (আহতদের) পক্ষে মামলার প্রস্তুতি চলছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button