চট্টগ্রাম বিভাগসারাদেশ

লোহাগাড়ায় স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

চট্টগ্রাম প্রতিনিধি: ট্টগ্রামের লোহাগাড়ায় স্ত্রীর সাথে অভিমান করে শাহ্ আলম (৪২) নামের এক ব্যক্তি বিষপানে আত্মহত্যা করেছেন। উপজেলার কলাউজান গাবতল আশ্রয়ন প্রকল্প এলাকার আলী আহমদের ছেলে শাহ আলম।

বুধবার (২৭ মে) সকাল ৬টায় মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় ইউপি সদস্য মো: আইয়ুব।

তিনি বলেন, নিহত শাহ আলম ঘটনারদিন রাতে তার স্ত্রীর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মঙ্গলবার রাত ১২টার সময় অভিমান করে বিষপান করে বের হয়ে যায়। স্বজনরা অনেক খুঁজাখুজির পর রাত প্রায় ৩টার সময় বাড়ির পার্শ্বে পাহাড়ের চওড়া থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। কিন্তু স্বজনরা চট্টগ্রাম মেডিকেলে না নিয়ে বাড়িতে নিয়ে আসলে মারা যায় সে। সে ২ ছেলে ও ১ মেয়ে সন্তানের জনক।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মোহাম্মদ হানিফ বলেন, বিষপান করা এক রোগী রাতে চিকিৎসা নিতে এসেছিল। প্রাথমিক চিকিৎসা শেষে চমেকে প্রেরণ করা হয়েছে।

এদিকে, খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল শেষ করেন। লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ বলেন, ঘটনার খবর তাৎক্ষণিক থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button