সারাদেশ

সাভারে ফেনসিডিলসহ ধরা খেল দুই মাদক কারবারি

গোপন সংবাদে অভিযান চালিয়ে সাভারে ২৪৪ বোতল ফেনসিডিলসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার সাভারের ফুলবাড়িয়া এলাকাধীন ঢাকা-আরিচা মহাসড়কের তরফ রাজাঘাট এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

আটকৃতরা হলো- দিনাজপুর জেলার ফুলবাড়ি থানার পশ্চিম দৌরপাড়া গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে মো. আমজাদ হোসেন (৪৪) ও একই থানার দাদুল পশ্চিমপাড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে মো. নাইম ইসলাম (২৩)।

আটকের সত্যতা স্বীকার করে র‌্যাব-৪, সিপিসি-২-এর মেজর শিবলী মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের তরফ রাজাঘাট এলাকার একটি পরিবহন ওয়াসিং পয়েন্টে অভিযান চালিয়ে ওই দুইজন মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় একটি মিনি ট্রাক তল্লাশি করলে ওই ট্রাকে লুকায়িত ২৪৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা যায়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দিনাজপুর জেলার সীমান্ত দিয়ে ভারতীয় এই ফেনসিডিল আমদানি করে ঢাকার বিভিন্ন এলাকায় খুচরা বিক্রি করে বলে স্বীকার করেছে। এ সময় ফেনসিডিলসহ আটকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button