রাজশাহী বিভাগসারাদেশ

সিরাজগঞ্জের রায়গঞ্জ থানায় ইয়াবাসহ ০২ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

শুক্রবার (১০ জুলাই ২০২০) তারিখ ১৮:৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জের রায়গঞ্জ থানাধীন, সোনাখাড়া পশ্চিমপাড়ায় মাদক বিরুধী অভিযান পরিচালনা করে ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত আসামী ১। মোঃ শাহিন খাঁ (২৭), পিতা-মোঃ আবু সাঈদ, সাং-বাশাইল, ইউপি-সোনাখাড়া, থানা-রায়গঞ্জ ২। মোঃ নয়ন হাসান (১৮), পিতা-মোঃ আলহাজ্জ প্রামানিক, সাং-সাতকুরশি উত্তরপাড়া, থানা-সলঙ্গা উভয় জেলা-সিরাজগঞ্জ।
র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক মোঃ এরশাদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন সোনাখাড়া ইউনিয়নের সোনাখাড়া নীমগাছি গামী পাকা রাস্তার সোনাখাড়া পশ্চিমপাড়া তিন রাস্তার মোড়ে পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করিতেছে। এরই প্রেক্ষিতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ১০০ পিস ইয়াবসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এছাড়াও মাদক কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল এবং ০৫ টি সীম কার্ড জব্দ করা হয়েছে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button