রংপুর বিভাগসারাদেশ

সেই নিখোঁজ শিশুর লাশ মিলল বস্তায়, শিক্ষার্থী আটক

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী উপজেলার ঝগড়ারচর গ্রামে নিখোঁজের ৫ ঘন্টা পর হোসাইন সাফি (৩) নামের এক শিশুর বস্তাবন্দি মরদেহ খুঁজে পায় স্বজনরা। নিষ্ঠুর ঘাতক শিশুটিকে হত্যার পর বস্তাবন্দি করে ফেলে রেখে গেছে।
শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাত ১১ টায় বাড়ির পাশের এক পরিত্যক্ত ঘর থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নেয় পুলিশ। শিশুটির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় অপু আহমেদ (১৪) নামের এক স্কুল শিক্ষার্থীকে আটক করে পুলিশ। আটক অপু একই ইউনিয়নের ছাটকড়াইবাড়ী গ্রামের আব্দুর রউফের পুত্র। সে শৌলমারী এমআর স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণীর শিক্ষার্থী।

নিহত হোসাইন সাফি তিনভাইবোনের মধ্যে দ্বিতীয়। ঝগড়াচর গ্রামের স্কুলশিক্ষক জাহিদুল ইসলামের ছেলে। তিনি তেকানিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।
নিহতের চাচা জাহাঙ্গীর আলম জানায়, শুক্রবার বিকাল ৪টায় সাফি বাড়িতে খেলতেছিল। সাফিকে কয়েকবার ডাকাডাকি করেও পাওয়া যায়নি। পরে সন্ধ্যা হলেও সাফি আর বাড়ি ফিরে আসেনি। অনেক খুঁজেও সাফিকে না পাওয়ায় সন্ধ্যায় রৌমারী থানায় একটি সাধারণ (ডায়েরি) জিডি করা হয়।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছির বিল্লাহ্ জানান, ‘নিহতের স্বজনরা খোঁজাখুঁজি করতে গিয়ে বাড়ির পাশের ডিসি রাস্তা সংলগ্ন এক পরিত্যক্ত ঘরে সাফির বস্তাবন্দি লাশ পান। খবর পেয়ে পুলিশ এসে লাশ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনার বিষয়ে এক জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়।

তিনি আরো বলেন, শিশুটির গলায় সামান্য দাগ রয়েছে। তার ঠোঁট দুটো অনেকটা কালচে হয়ে রয়েছে। তবে হত্যার কারণ তদন্তের পরই জানা যাবে।’
এদিকে নিহত সাফি’র পরিবার এ হত্যাকান্ডে সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবি জানিয়েছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button