রংপুর বিভাগসারাদেশ

সৈয়দপুরে আগুন পোহাতে গিয়ে দগ্ধ হলেন এক বৃদ্ধা

নীলফামারী জেলা প্রতিনিধি: শীতে একটু উষ্ণতা পেতে চুলার আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে এক বৃদ্ধা  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ( রমেক) মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।  তার অবস্থা আশংকাজন।  ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেলে  নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই ইউনিয়িনের চড়কপাড়া (ডাঙ্গাপাড়া) গ্রামের অবসরপ্রাপ্ত রেলওয়ে কর্মচারী মজিবর রহমানের স্ত্রী  আম্মাজান (৬০) শীতে কাবু হয়ে ওইদিন চুলার আগুন পোহাচ্ছিলেন। এ সময়  তার পড়নের ম্যাক্সিতে আগুন লেগে যায়। এতে তার শরীরের পেছনের অংশ ঝলসে যায়। পরে তার চিৎকারে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়।  অবস্থার অবনতি হলে পরের দিন সেখানকার চিকিৎসক তাকে রমেকের বার্ন  ইউনিটে  স্থানন্তর করে।
সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মোঃ ওমেদুল হাসান সরকার জানান, অগ্নিদগ্ধ আম্মাজানের অবস্থা আশঙ্কাজনক। তার শরীরের প্রায় ৭০ ভাগ পুড়ে গেছে।
প্রসঙ্গত বিগত কয়েকদিন থেকে প্রবল শৈত্য প্রবাহ ও ঘন কুয়াশায় আচ্ছন্ন হয়ে পড়েছে নীলফামারী জেলাসহ উত্তরাঞ্চল। এর ফলে প্রচন্ড শীতে কাতর হয়ে পড়েছে এ অঞ্চলের মানুষ। এই শীতের তীব্রতা থেকে রক্ষা পেতে প্রয়োজনীয় শীতবস্ত্র না পেয়ে অনেকেই খরকুটো জ্বালিয়ে বা চুলার আগুনে একটু উষ্ণতা  পেতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button