রংপুর বিভাগসারাদেশ

সৈয়দপুরে উর্দূভাষী ক্যাম্পে আগুনে পুড়ে ৫টি ঘর ছাই

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর মিস্ত্রীপাড়ায় আটকেপড়া উর্দুভাষীদের আমেরিকান ক্যাম্পে আগুন লেগে ৫টি বসত ঘর পুড়ে ছাই হয়েছে। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবী বাড়ি মালিকদের। রবিবার (১০ জানুয়ারী) সকালে ওই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ওইদিন উল্লেখিত এলাকায় বৈদ্যুতিক সর্ট সার্কিটের লাগা আগুন মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়লে ফায়ার সার্ভিস অফিসে খবর দেয়া হয়। কিন্তু ফায়ার সার্ভিসের কর্মীরা আসার আগেই আরশাদ হোসেন, শের আলী, ছোটন, ছোট শফিক ও জনির বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়। এলাকাবাসীর ও ফায়ার সার্ভিসের ১ ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে ক্ষতিগ্রস্থ শের আলী বলেন, আগুনে আমার বাড়ির সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। শীত নিবারণের মত কোন গরম কাপড় পর্যন্ত নেই।
সৈয়দপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার তরিকুল ইসলাম জানান, খবর পাওয়ার সাথে সাথে আমরা সেখানে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিটের মাধ্যমে এ আগুনের সূত্রপাত হয়েছে। তবে সঠিক কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমান জানার জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button