রংপুর বিভাগসারাদেশ

সৈয়দপুরে গাউসিয়া ইসলামিক মিশনের শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ

নীলফামারী জেলা প্রতিনিধি: এক হাজার গরিব ও দুস্থদের নগদ অর্থসহ শীতবস্ত্র বিতরণ করেছে গাউসিয়া  ইসলামিক মিশন আহলে সুন্নাত ওয়াল জামাত নীলফামারীর  সৈয়দপুর শাখা। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে শহরের গোলাহাট রেলওয়ে কলোনী জামে মসজিদ ঈদগাহ্ মাঠে দুস্থদের মাঝে ওই  অর্থ ও শীতবস্ত্র  বিতরণ করেন আন্তাজার্তিক ইসলামিক চিন্তাবিদ ও গাউসিয়া ইসলামিক মিশন বাংলাদেশের প্রধান পৃষ্ঠপোষক হযরাতুল আল্লামা ড. সৈয়দ এরশাদ আহমেদ আল বোখারী।  ইসলামের প্রথম খলিফা হযরত আবু বকর সিদ্দিক (রা.) এর পবিত্র উরস  উপলক্ষ্যে দুস্থদের এই উপহার দেয় গাউসিয়া ইসলামিক মিশন।
এ সময়  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাউসিয়া ইসলামিক মিশন সৈয়দপুর শাখার সভাপতি হিটলার চৌধুরী ভলু, সাধারণ সম্পাদক মো. আজহার সুলতান, গাউসিয়া ইসলামিক মিশনের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আরজু আশরাফী, অর্থ সম্পাদক হিরা, যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল, প্রচার সম্পাদক নওশাদ আনসারী, সমাজেসেবা সম্পাদক লিপ্টন, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আশরাফী, দপ্তর সম্পাদক নাদির কাদরীসহ সংস্থার সৈয়্যদ আফতাব, মাহতাব, আশরাফ, আরজু ও বিভিন্ন মসজিদের ইমাম খতিববৃন্দ।

গাউসিয়া ইসলামিক মিশনের প্রধান পৃষ্ঠপোষক  ড. সৈয়্যদ এরশাদ আহমদে আল বোখারী বলেন, একজন ইসলামিক বক্তার কাজ শুধু ওয়াজ করা নয় বরং তার চেয়ে জরুরী দুস্থদের পাশে দাড়ানো। গাউসিয়া ইসলামি মিশন ইসলামের মুল শিক্ষা জাতীর মানবিক ও সামাজিক কাজকে এগিয়ে নিতে কাজ শুরু করেছে। আমরা আজকে জাতি ধর্ম বর্ন নির্বিশেষে হাজার দুস্থদের কম্বল ও আসা যাওয়ার খরচ স্বরপ নগদ অর্থ উপহার দিয়েছি। ভবিষ্যতে চক্ষু শিবির, গরীব মেয়ের বিবাহ, গরীব শিক্ষার্থীদের শিক্ষা চালিয়ে নিতে সহায়তা সহ সকল সামাজিক মানবিক কাজ করা হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button