রংপুর বিভাগসারাদেশ

উলিপুরে প্রতিপক্ষের স্বশস্ত্র হামলা পুত্র খুন পিতা সহ রক্তাক্ত জখম-৪

কুড়িগ্রাম প্রতিনিধি : প্রতিপক্ষের আকস্মিক হামলায় পুত্র খুন এবং বাবা সহ ৪ জন রক্তাক্ত জখম হয়েছে । শুক্রবার ( ২৯ মে) নিহতের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করার কথা রয়েছে। এই বর্বরোচিত ঘটনাটি ঘটেছে গত ২৮ মে রাতে কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের অর্জুনেরডারা ব্রিজের পশ্চিমে মুন্সিপাড়া গ্রামে।
নিহত যুবকের নাম গার্মেন্টসকর্মী সিদ্দিকুর ইসলাম (২৫)। আহতরা হলেন- নিহতের বাবা কাচুয়া মামদু (৬০), নিহতের আপন বড় ভাই সাদেকুল ইসলাম (৩০), নিহতের সমন্ধি এনামুল (৩৫) ও নিহতের মামা মতিয়ার রহমান (৩৫)। আহতদের মধ্যে নিহতের মামা মতিয়ার রহমানের অবস্থা আশংকাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
এলাকাবাসী সুত্রে জানা যায়- গত ২৬ মে ঘটনাস্থলের বাসিন্দা গার্মেন্টস কর্মী সিদ্দিকুর রহমানের পরিবারের সাথে প্রতিবেশী কুখ্যাত সুদ ব্যবসায়ী আইনুল ইসলামের পরিবারের মধ্যে তুচ্ছ ঘটনাকে ঘিরে ঝগড়া বিবাদ হয়। দু’ পরিবারের বিরোধ মিটিয়ে ফেলার জন্য গত ২৮ মে সন্ধ্যার পর গ্রাম্য সালিশ বসে। ওই শালিস বৈঠকে নিহত গার্মেন্টস কর্মীর পরিবারের সবাই উপস্থিত হলেও প্রতিবেশী সুদ ব্যবসায়ী আইনুলের পরিবারের কেউ উপস্থিত না হওয়ায় শালিস বৈঠকটি ভুন্ডুল হয়ে যায়। শালিস বৈঠকস্থল থেকে নিজ বাড়িতে ফিরে আসার সময় পথিমধ্যে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা সুদ ব্যবসায়ী আইনুল (৪০) ইসলাম, তার ভাই আমিনুর ইসলাম (২৫) ও অপর ভাই আমানুর ইসলাম (২৫) আকষ্মিকভাবে নিহত গার্মেন্টসকর্মীর পরিবারের উপর স্বশস্ত্র হামলা চালিয়ে পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা আহতদেরকে কুড়িগ্রাম সদর হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক গার্মেন্টস কর্মী সিদ্দিকুর ইসলামকে মৃত ঘোষণা করেন।
এখবর পেয়ে রাত পৌনে ১১টার দিকে উলিপুর থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ জানান- ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে যায় এবং হামলাকারীদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। লাশের ময়না তদন্ত এবং দাফন শেষে নিহতের পরিবার থানায় এসে মামলা দায়ের করবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button