রংপুর বিভাগ

ঠাকুরগাঁওয়ে ইউপি নির্বাচনে নৌকার অফিসে অগ্নি সংযোগের অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে আসন্ন ইউপি নির্বাচনে সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী খাদেমুল ইসলামের নির্বাচনী পথসভা করার জন্য তৈরি অস্থায়ী অফিসে রাতের আঁধারে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। বুধবার (২২ ডিসেম্বর) ভোর রাতে এ ঘটনা ঘটে।
এসময় নির্বাচনী ব্যানারসহ অফিসের সামিয়ানায় অগ্নিসংযোগ করেছে বলে অভিযোগ করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নৃপেন্দ্র নাথসহ স্থানীয় আওয়ামীলীগ নেতারা।
রাজাগাঁও ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খাদেমুল ইসলাম জানান, আমার সন্দেহ হচ্ছে ভোর রাতে স্বতন্ত্র প্রার্থীর কর্মী ও বিএনপি’র সমর্থকরা এই অগ্নিসংযোগ করেছে।
এ সময়ে নির্বাচনের ব্যানারসহ নৌকা প্রতীকের পোষ্টার, লিফলেট, সামিয়ানা টাঙানো কাপড় পুড়ে যায়। প্রতিপক্ষ প্রার্থীরা পরাজয় নিশ্চিত জেনে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে নির্বাচন বানচালের চেষ্টায় এমন ঘটনা ঘটিয়েছে। ঘটনাটি তদন্ত সাপেক্ষে জড়িতদের শাস্তি দাবি করেন ওই নৌকা প্রার্থী। এবং এ ঘটনায় খাদেমুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত আসামী করে নির্বাচন কমিশন ও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
ঠাকুরগাঁও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলামসহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন। রুহিয়া থানার অফিসার ইনচার্জ চিত্তরঞ্জন রায় জানান, সকালে নৌকার নির্বাচনী অফিসে অগ্নি সংযোগের খবর পেয়ে সাথে সাথে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। এ বিষয়ে লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button