খুলনা বিভাগসারাদেশ

যশোরে ট্রাক-ইজিবাইক সংঘর্ষে দু’জন নিহত

যশোর ভ্রাম্যমাণ প্রতিনিধি: যশোরের অভয়নগরে ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইক সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। শনিবার উপজেলার নওয়াপাড়া পীরবাড়ি এলাকায় যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইজিবাইকের যাত্রী অভয়নগর উপজেলার সাভারপাড়া গ্রামের দবির শেখের ছেলে মনিরুল ইসলাম (৪৩) ও খুলনার ফুলতলা উপজেলার খানজাহানপুর গ্রামের মালেক বিশ্বাসের ছেলে মিজানুর রহমান বিশ্বাস (৪৫)।

এ ঘটনায় খুলনার ফুলতলা উপজেলার যুগ্নিপাশা গ্রামের আশরাফ আলীর ছেলে ইজিবাইকের অপর যাত্রী ইনামুল ইসলাম (১৮) আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে উপজেলার রাজঘাট থেকে তিনজন যাত্রী নিয়ে একটি ইজিবাইক বাইপাস সড়ক দিয়ে নওয়াপাড়ার দিকে যাচ্ছিল। ইজিবাইকটি যখন নওয়াপাড়া পীরবাড়ি এলাকায় যশোর-খুলনা মহাসড়কে ওঠে। তখন যশোর থেকে খুলনাগামী একটি ট্রাকের সঙ্গে ইজিবাইকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকে থাকা তিনজন যাত্রী গুরুতর আহত হন।

পরে খবর পেয়ে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় মনিরুল ইসলাম ও মিজানুর রহমানের মৃত্যু হয়। আহত ইনামুল ইসলাম সেখানে চিকিৎসাধীন রয়েছেন।
নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন চৌধুরী বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে গেছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button