রংপুর বিভাগ

খানসামায় ১ হাজার দুস্থ্য পরিবারের পাশে দাঁড়িয়েছে নিউ পাকেরহাট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি ঃ মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে অসংখ্য মানুষ অসহায় ও কর্মহীন হয়ে পড়েছে । এসব অসহায়, দুস্থ্য ও কর্মহীন হাজারো মানুষের পাশে দাঁড়িয়েছে দিনাজপুরে খানসামা উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান নিউ পাকেরহাট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা ।
আজ সোমবার সকালে উপজেলার নিউ পাকেরহাট উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে শতাধিক অসহায় দুস্থ্য পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল ৮কেজি, সয়াবিন তেল ১লিটার, আলু ২কেজি, ডাল ৫০০ গ্রাম, লবন ৫০০গ্রাম, কুমড়া ১টি ও সাবান ১টি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন খানসামা উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল- ইসলাম । তিনি প্রাক্তন শিক্ষার্থীদের ধন্যবাদ জানিয়ে বলেন, এই উদ্যোগটি ভবিষ্যতে অনুসরনীয় হয়ে থাকবে । প্রাক্তন শিক্ষার্থীরা যে তাদের অস্তিত্বকে ভূলে নাই এটা তারই প্রমান । এই উদ্যোগ যদি দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান গ্রহণ করে তাহলে খুব সহজেই করোন ভাইরাস প্রতিরোধ করা সম্ভব হবে ।
এসময় উপস্থিত ছিলেন নিউ পাকেরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ রফিকুল ইসলাম, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি জিতেন্দ্র নাথ রায়, সহকারী প্রধান শিক্ষক শফিকলু ইসলাম, নিউ পাকেরহাট উচ্চ বিদ্যালয়ের ত্রাণ সমন্বয় কমিটির আহবায়ক জাহাঙ্গীর আলম শাহ, সদস্য সচিব রাশেদ খান মিলন, ব্যাংকার ইব্রাহিম সরকার, এসআই রবিউল ইসলামসহ শহকারী শিক্ষক ও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ । পরে কর্মহীন ও অসহায় বাকী ৯০০ পরিবারের বাড়ী বাড়ী গিয়ে এ খাদ্য সহায়তা পৌছে দেন প্রাক্তন শিক্ষার্থীরা ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button