রংপুর বিভাগ

সকলের ভালবাসায় সিক্ত হয়ে সৈয়দপুর থেকে বিদায় নিলেন এসিল্যান্ড পরিমল কুমার সরকার

নীলফামারী জেলা প্রতিনিধি: উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদোন্নতি পাওয়ায় নীলিফমারীর সৈয়দপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার উপজেলাবাসীর ভালবাসায় সিক্ত হয়ে সৈয়দপুর উপজেলা থেকে বিদায় নিলেন। বিদায়ক্ষণে একাধিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান এবং ব্যক্তিগতভাবেও তাকে অনেকে বিদায় সংবর্ধনা প্রদান করে।
উপজেলা পরিষদ হলরুমে অফিসার্স ক্লাব এবং সুভা নামে স্বেচ্ছাসেবী সংগঠন তাঁকে বিদায় সংবর্ধনা প্রদান করেন। উপজেলা অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনায় সভাপতিত্ব করেন অফিসার্স ক্লাবের, সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসিম আহমেদ। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন পল্লী উন্নয়ন কর্মকর্তা আল-মিজানুর রহমান, অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা শিক্ষা অফিসার শাহজাহান মন্ডল, প্রানী সম্পদ কর্মকর্তা ডা: রাশেদুল হক, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শাহিনা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডা: আবু মো: আলেমুল বাশার, থানার অফিসার ইনচার্জ ( ওসি) আবুল হাসনাত খানসহ উপজেলার বিভিন্ন দপ্তরের অন্যন্য কর্মকর্তাবৃন্দ। বিদায় অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা সমবায় অফিসার মোহাম্মাদ মশিউর রহমান। অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী ওই কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা ও বিদায়ী ক্রেস্ট প্রদান করা হয়।
অন্যদিকে বিকেলে ইউনাইটেড ভলিন্টিয়ার্স এসোসিয়েশন অব সৈয়দপুর (সুভা) নামের স্বেচ্ছাসেবীদের সম্মিলিত সংগঠনের পক্ষ থেকে দেয়া বিদায় সংর্বধনায় বক্তব্য রাখেন জিনাত আরা জিতুসহ অন্যান্য সদস্যবৃন্দ। সুভার পক্ষ থেকেও তাকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।
উল্লেখ্য যে, ২০১৭ সালের ২০ অক্টোবর ওই পদে যোগদানের পর হতে উপজেলার দায়িত্ব পালনকালে সকলের কাছেই একজন প্রিয় অফিসার হিসাবে পরিচিতি পেয়েছেন। সম্প্রতি তিনি সিনিয়র সহকারী কমিশনার হিসেবে পদন্নোতি পেয়েছেন। গত ৭ মে তাকে দিনাজপুরের বিরামপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসবে পদায়ন করা হয়েছে।
বানিয়াপাড়া আজিজিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পক্ষে স্কুল ম্যানিজিং কমিটির সভাপতি ও সাংবাদিক ফারুক আহমেদ এবং প্রধান শিক্ষক মো: ইলিয়াস আহমেদ ওই কর্মকর্তাকে ক্রেস্ট এবং ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বিদায় জানান।
উপজেলা চেয়ারম্যান মো: মোখছেদুল মোমিন বলেন, উপজেলাবাসী শ্রদ্ধা ও ভালবাসায় সারা জীবন ওই কর্মকর্তাকে মনে রাখবেন।
প্রধান শিক্ষক ইলিয়াস আহমেদ বলেন, ওই কর্মকর্তা দায়িত্ব পালন সময়কালে সাধারন মানুষসহ সবার সাথে মিশেছেন অতি সাধারণভাবে।
উল্লেখ্য যে, ২০১৭ সালের ২০ অক্টোবর ওই পদে যোগদানের পর হতে উপজালার দায়িত্ব পালকালে সকলের কাছেই একজন প্রিয় অফিসার হিসাবে পরিচিতি পেয়েছেন। সম্প্রতি তিনি সিনিয়র সহকারী কমিশনার হিসেবে পদন্নোতি পেয়েছেন। গত ৭ মে তাকে দিনাজপুরের বিরামপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসবে পদায়ন করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button