জাতীয়

কালিয়াকৈরে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫

গাজীপুরের কালিয়াকৈরে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালকসহ ৫ যাত্রী নিহত হয়েছে। শনিবার (৩১ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মকিষবাথান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইলের ভুয়াপুর উপজেলার শেখ বাড়ী গ্রামের আইয়ুব আলীর ছেলে অটোরিকশার চালক মো. নজরুল ইসলাম (৩৫), বরগুনার সদর থানার আংগার পাড়া গ্রামের মমিন উদ্দিন সিকদারের ছেলে মেহেদী হাসান উরফে বাবুল (৪৫), যশোরের মাগুরা থানার দহর গ্রামের আতউর রহমানের ছেলে শাহিন (৩৪) ও কালিয়াকৈরের বাজহিজলতলী এলাকার আজিম উদ্দিন ছেলে মো. আতিকুল ইসলাম(৩৫), কালিয়াকৈরের লতিফপুর এলাকার বাবুল মিয়ার ছেলে সাইদুল ইসলাম রুবেল (৩০)। এসময় আহত অবস্থায় অজ্ঞাত আরেক জনকে মির্জাপুরের কুমুদিনী হসপিটালে চিকিৎসার জন্য পাঠিয়েছে স্থানীয়রা।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, কালিয়াকৈর বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা চন্দ্রা ত্রিমোড়গামী ইতিহাস পরিবহনের একটি বাস ও চন্দ্রা থেকে ছেড়ে আসা কালিয়াকৈরগামী একটি যাত্রীবোঝাই অটোরিকশার সঙ্গে মহাসড়কের মাকিষ বাথান এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী মারা যান। এসময় আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে সেখানে আরো তিনজনের মৃত্যু হয়।

কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান বলেন, কালিয়াকৈরে বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন এবং হাসপাতালে নেওয়ার পর আরো তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ইতিহাস পরিবহনের বাস আটক করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button