জাতীয়

একদিনে র‌্যাবের হটলাইনে সাহেদের বিরুদ্ধে ৯২ অভিযোগ

করোনার নমুনা পরীক্ষা নিয়ে ভুয়া রিপোর্ট দেয়ার মামলায় গ্রেপ্তার রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের প্রতারণা ও নির্যাতন নিয়ে অভিযোগ জানানোর জন্য চালু হওয়া র‌্যাবের হটলাইনে ২৪ ঘণ্টায় ৯২টি অভিযোগ এসেছে। এর মধ্যে টেলিফোনে ৭২টি ও বাকিগুলো মেইলে এসেছে।

গতকাল সন্ধ্যা পর্যন্ত এসব অভিযোগ এসেছে বলে জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ। ৯২টি অভিযোগই ভিন্ন ধরনের জানিয়ে এই র‌্যাব কর্মকর্তা বলেন, সাহেদ নানাভাবে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করত বলে এসব অভিযোগ থেকে জানা যাচ্ছে। ভুক্তভোগীদের আইনি পরামর্শ দেওয়া হচ্ছে ।

গত ৬ ও ৭ জুলাই উত্তরায় সাহেদের রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের অফিসে অভিযান চালিয়ে কোভিড- ১৯ পরীক্ষার ভুয়া প্রতিবেদন দেওয়ার প্রমাণ পায় র‌্যাব। এই ঘটনায় ৭ জুলাই উত্তরা পশ্চিম থানায় একটি মামলা হয়। মামলার পর থেকে সাহেদ পলাতক ছিলেন।

নয় দিন পর বুধবার সাতক্ষীরা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। ওই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য এখন মামলার তদন্ত সংস্থা গোয়েন্দা পুলিশের কাছে ১০ দিনের রিমান্ডে আছেন সাহেদ।

রিজেন্ট হাসপাতাল জালিয়াতির মামলায় গ্রেপ্তার সাহেদের ব্যাপারে ভুক্তভোগীরা যেকোনো তথ্য বা অভিযোগ বা আইনি সহায়তা পেতে র‌্যাবের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। এক খুদে বার্তায় শুক্রবার এ কথা জানিয়েছিল র‌্যাব। এজন্য র‌্যাব একটি হটলাইন নম্বর দিয়েছে। নাম্বারটি হলো: ০১৭৭৭৭২০২১১। এ ছাড়া চাইলে ই–মেইলও করা যাবে এই ঠিকানায়: [email protected]

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button