খেলাজাতীয়লিড নিউজ

কখন শুরু হবে ফাইনাল?

কণিকা অনলাইন :

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের জমজমাট ফাইনাল দেখতে মাঠ ভর্তি দর্শকরা বসে আছেন। কিন্তু বেরসিক বৃষ্টি সব গুবলেট করে দিয়েছে। আজ সন্ধ্যা সাড়ে ৬টায় আফগানিস্তান-বাংলাদেশের মধ্যকার এই ম্যাচ মাঠে গড়ানোর কথা ছিল। কিন্তু বিকেল থেকেই মেঘলা আবহাওয়া ও সন্ধ্যা থেকে বৃষ্টি নামায় খেলা তো দূরের কথা, টসই অনুষ্ঠিত হয়নি। ২০ ওভার খেলার সময় শেষ; এই মুহূর্তেও খেলা শুরু হলে তা কর্তিত ওভারের হবে।

সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত পুর্ণাঙ্গ ওভারের খেলা হওয়ার সুযোগ ছিল। প্লেয়িং কন্ডিশন অনুযায়ী রাত ৯.৪০ মিনিটের মধ্যে খেলা শুরু করতে না পারলে বাতিল হবে ম্যাচ। আর তখন দুই দলকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে। ন্যূনতম ৫ ওভারের খেলা হলে রাত ৯.৩০ মিনিটে টস হবে। আর ৯.৪৬ মিনিটে মাঠে গড়াবে খেলা। এতে নষ্ট হয়ে যাবে জমজমাট এক ফাইনালের আমেজ।

শেষ খবর অনুযায়ী এখনো বৃষ্টি থামেনি। গুঁড়ি গুঁড়ি নেমেই চলছে। উইকেটেও ঢাকা রয়েছে কাভারে। দুই দলই মাঠে এসে আকাশের দিকে তাকিয়ে বসে আছে। ৫০ ওভারের ফরম্যাটে ইতিমধ্যেই প্রথম শিরোপা জেতা হয়ে গেছে বাংলাদেশের। দীর্ঘ প্রতীক্ষার পর বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ জিতে প্রথম কোনো ট্রফি উঁচিয়ে ধরতে পেরেছে মাশরাফি বিন মুর্তজার দল। আজ দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে এবার সুযোগ টি-টোয়েন্টি ট্রফি জয়ের।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button