বিনোদন

আমিশা প্যাটেলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

আর্থিক প্রতারণা ও চেক বাউন্সের ঘটনার জেরে বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে ভারতের রাঁচির একটি আদালত। বিষয়টি জানিয়েছে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম।  ভারতীয় গণমাধ্যমের বরাত দিয়ে জানা যায়, প্রযোজক অজয় কুমার সিংয়ের অভিযোগের ভিত্তিতে যে মামলা চলছিল, সেই ঘটনাতেই নায়িকার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। রাঁচি পুলিশ শিগগিরই মুম্বাইতে অভিনেত্রীর বাসায় যাবে বলে যায়।

অভিযোগকারী অজয় সিং টাইম অব ইন্ডিয়াকে বলেন, আমিশা প্যাটেল ও তার ব্যবসায়ী পার্টনার কুণাল একটি ছবি তৈরির জন্য আড়াই কোটি রুপি নিয়েছিলেন।  তিনি কথা দিয়েছিলেন ছবি মুক্তির পর ২০১৮ সালে তা ফেরত দিবেন। কিন্তু ২০১৮ সালে কোনও ছবিই মুক্তি পায়নি।

তিনি আরও আমরা যখন আমিশার কাছে রুপি দাবি করি, তখন তিনি ৩ কোটি রুপির একটি চেক দিয়েছিলেন। সেটি আবার বাউন্স করে। এরপর তার সঙ্গে বহুবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি যোগাযোগ করেননি। গত বছর আমি রাঁচির আদালতে অভিযোগ জানাই। এবার রাঁচির আদালত আমিশার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে।

বলিউড অভিনেতা হৃতিক রোশানের সঙ্গে ‘কাহো না পেয়ার হে’ সিনেমায় অভিনয় করে রাতারাতি তারকার খ্যাতি পান বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। এই সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল তার। আর প্রথম ছবিতেই জিতেছিলেন পুরস্কার। তারপর বেশ কিছু সিনেমায় সফলতার সঙ্গে অভিনয় করেছেন তিনি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button