বিনোদন

‘গাদ্দারি’ করে বিতর্কে রানু মণ্ডল!

জীবনটা তার বদলে গিয়েছে এক মুহূর্তেই। রানাঘাট স্টেশনের ভবঘুরের জীবন আজ খ্যাতির আলোর নিচে চমকাচ্ছে। ‘রানাঘাটের লতা’ রানু মণ্ডলের নাম এখন সবাই জানে।

ফেসবুকের একটা ভিডিও। সেই ভিডিওতে রানুর গলায় ‘প্যার কা নাগমা হ্যায়’ মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যাকে কেউ কোনোদিন পাত্তা দেয়নি, সবাই ভবঘুরে ভাবত, সেই রাণু মণ্ডল মুম্বাইয়ে হিমেশ রেশমিয়ার সঙ্গে গান রেকর্ডিং করে আজ লাইমলাইটের কেন্দ্রে।

কিন্তু যিনি ওই গানটাকে সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল করেছিলেন, তাকে কি কোনোদিন কেউ দেখেছেন?

তার নাম অতীন্দ্র চক্রবর্তী। পেশায় তিনি ইলেকট্রিক্স টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ার। রানাঘাট স্টেশন দিয়ে তার নিত্য যাতায়াত। স্টেশন চত্বরে রানুর গান শুনে তিনি মুগ্ধ হয়েছিলেন। তার গান রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় তিনিই ভাইরাল করেছিলেন।

এবার যখন রানু সমস্যায় পড়লেন, আবারো অতীন্দ্রই এগিয়ে এলেন। সর্বত্র নিজের মোবাইল ফোনের নম্বরটাই দিয়ে দিলেন। রানুর সকল দরকারি ফোন এখন তার কাছেই আসে। এমনকি মুম্বাই যাওয়ার সময়ও তিনি রানু মণ্ডলকে আগলে নিয়ে গিয়েছিলেন।

তবে সম্প্রতি রানু মণ্ডলকে প্রশ্ন করা হয়, এই যে অতীন্দ্রের মতো মানুষের দৌলতে তিনি এত জায়গায় যাচ্ছেন, তাকে নিয়ে তিনি কী বলবেন? সচরাচর এর উত্তরে লোকে বলে, ভাল। কিন্তু রানু তা বলেননি। উল্টে তিনি যা বলেছেন, তাতে বেশ চটেছেন নেটিজেনরা। রানু বলেছেন, ভগবানের দৌলতে যাচ্ছি। ওরা ভগবানের চাকর।

তার ওই উত্তরের ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সমালোচকরা বলছেন, যে মানুষটা তাকে খ্যাতির শীর্ষে পৌঁছে দিয়েছে তাকেই কি-না রানু চাকর বলে সম্বোধন করলেন। এটা তার কাছ থেকে কেউ আশা করেনি। এ ঘটনার পর কেউ কেউ তাকে ‘গাদ্দার’ বলেও সম্বোধন করেছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button