জাতীয়

রাজধানীতে সড়কে প্রাণ গেল দুজনের

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। তারা হলেন মো. রাহাত ও আলহাজ উদ্দিন। শনিবার রাতে এসব ঘটনা ঘটে।

রাজধানীর ডেমরা সানারপাড় এলাকায় সড়ক দুর্ঘটনায় রাহাত নামের এক কাভার্ড ভ্যানের চালকের সহকারী নিহত হয়েছেন। নিহতের সহকর্মী রনি ঢাকা টাইমসকে বলেন, রাত সোয়া দুইটার দিকে সানারপাড় এলাকায় রনিকে গাড়িতে রেখে রাহাত একটি হোটেলে খেতে যান। পরে অনেকক্ষণ হয়ে গেলেও রাহাত না ফেরায় রনি তাকে খুঁজতে যান। পরে তাকে রাস্তার উপরে রক্তাক্ত অবস্থায় পেয়ে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত সোয়া তিনটার দিকে মৃত ঘোষণা করেন।

এদিকে পুরান ঢাকার চকবাজার বকশিবাজার বোর্ড অফিসের সামনে হিমাচল পরিবহনের একটি বাসের চাপায় আলহাজ উদ্দিন নামের এক রেনেটা কোম্পানির মেডিকেল প্রতিনিধি নিহত হয়েছেন। তার সহকর্মী আবদুল্লাহ জানা, রাত নয়টার দিকে আলহাজ বকশিবাজার বোর্ড অফিসের সামনে দিয়ে বাসার দিকে যাচ্ছিলেন। ওই সময়ে হিমাচল পরিবহনের একটি বাস তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে রাত ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুটি লাশ জরুরি বিভাগের মর্গে রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button