জাতীয়

সাহেদের অ্যাক্রেডিটেশন কার্ড বাতিল

প্রতারণার মামলায় গ্রেপ্তারকৃত আসামি রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদের অ্যাক্রেডিটেশন কার্ড বাতিল করেছে তথ্য অধিদপ্তর।

তিনি দৈনিক নতুন কাগজ নামে প্রত্রিকা খুলে তথ্য অধিদপ্তর থেকে অ্যাক্রেডিটেশন কার্ড নিয়েছিলেন।

তথ্য অধিদপ্তরে প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকার বলেন, ‘আমাদের নীতিমালা অনুযায়ী তার কার্ড বাতিল করেছি। নীতিমালাতে আছে, যদি কেউ আইনশৃংখলা বাহিনীর হাতে গ্রেপ্তার হয় তাহলে তার অ্যাক্রেডিটেশন কার্ড বাতিল হয়ে যাবে। যেহেতু তিনি প্রতারণার মামলায় গ্রেপ্তার আছেন, তাই তার কার্ডটা বাতিল করা হয়েছে।’

কোভিড-১৯ এর ভুয়া সনদ দেয়ার অভিযোগে বুধবার ভোরে সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর সীমান্ত থেকে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় র্যাব সদস্যরা তার কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র এবং কয়েকটি গুলি উদ্ধার করা হয়েছে।

কোভিড-১৯ এর ভুয়া সনদ দেয়া ও হাসপাতালে ভর্তি রোগীদের কাছ থেকে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগে গত ৬ জুলাই আইন প্রয়োগকারী সংস্থার রিজেন্ট হাসপাতালের মিরপুর ও উত্তরা শাখায় অভিযান চালানোর পর থেকে পালিয়ে ছিলেন রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ।

কোভিড-১৯ এর ভুয়া সনদ দেয়ার অভিযোগে রিজেন্ট গ্রুপের প্রধান কার্যালয়সহ উভয় হাসপাতাল সিলগালা করে দেয়া হয়েছে এবং এর চেয়ারম্যানসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button