চট্টগ্রাম বিভাগরাজনীতি

চট্টগ্রামে মাদক কারবারিদের হামলায় আহত ছাত্রদলকর্মীর মৃত্যু

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকার মাদক কারবারিদের ছুরিকাঘাতে আহত হওয়ার ৫ দিন পর মীর সাদেক অভি (২৪) নামের এক ছাত্রদলকর্মীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) দিবাগত রাত ৩টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানান চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহ।

নিহত মীর সাদেক অভি (২৪) নগরীর আগ্রাবাদের হাজিপাড়া এলাকায় থাকতেন। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের রাজনীতির সাথে যুক্ত ছিলেন।

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহ বলেন, গত ২০ জুন হাজিপাড়া এলাকায় মাদক কারবারিদের বিরুদ্ধে সামাজিক কর্মসূচি পালনকালে অভির ওপর হামলা চালানো হয়। এসময় তাকে ছুরিকাঘাত করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিকে।

তিনি বলেন, কিছুটা সুস্থ হওয়ায় অভিকে বাসায় নিয়ে আসা হয়েছিল। কিন্তু মঙ্গলবার দুপুরে শারীরিক অবস্থার অবনতি হলে আবারও মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত ৩টার দিকে অভি মারা যায়।

এদিকে অভির মৃত্যুতে শোক প্রকাশ ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহ ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button