খেলা

সাকিবকে হত্যার হুমকিদাতার বাড়িতে র‌্যাব-পুলিশের অভিযান

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ফেসবুকে হত্যার হুমকিদাতার বাড়িতে অভিযান চালিয়েছে র‌্যাব-পুলিশ।

সোমবার রাত ১২টার দিকে সিলেট সদর উপজেলার টুকেরবাজার শাহপুর তালুকদারপাড়ায় অভিযুক্ত মহসীন তালুকদারের বাড়িতে যান র‌্যাব-৯ ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

তারা অভিযুক্ত মহসীন তালুকদারের স্ত্রী-সন্তানদের জিজ্ঞাসাবাদ করেন। সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন আহমদ এই খবর নিশ্চিত করেন। তিনি সাংবাদিকদের বলেন, “ঘটনার পর থেকে মহসীন তালুকদার পলাতক। তাকে আটক করার জন্য এলাকার লোকজনের সহায়তা চাওয়া হয়েছে। তার প্রদর্শিত দেশীয় অস্ত্র উদ্ধারের চেষ্টা চলছে। মহসীন তালুকদারের বিরুদ্ধে জালালাবাদ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।”

স্থানীয় সূত্র জানায়, মধ্যরাতে এই অভিযানকালে টুকেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদ আহমদসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সোমবার রাত ১২টা ৬ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে চাপাতি প্রদর্শন করে সাকিব আল হাসানকে গলা কেটে হত্যার হুমকি দেন মহসীন তালুকদার নামের ওই যুবক। ভারতের কলকাতায় গিয়ে কালীপূজার অনুষ্ঠান উদ্বোধন করায় তাকে এ হুমকি দেয়া হয়।

এ ঘটনার পরই সাকিব নিজের অফিসিয়াল ইউটুব চ্যানেলে পূজা উদ্বোধন করার কথা অস্বীকার করেন। তবে ভারতীয় মিডিয়া তার পূজা উদ্বোধন করার কথা নিশ্চিত করেছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button