বিনোদন

ঈদে লুমিনো পিকচার্স-এর দুই নাটক

মোশন রক এন্টারটেইনমেন্টের তত্বাবধায়নে আসন্ন ঈদে দুটি নাটক নিয়ে আসছে প্রযোজনা প্রতিষ্ঠান লুমিনো পিকচার্স। প্রতিষ্ঠানটির কর্ণধার আর এইচ তানভীর ঢাকা টাইমসকে এ খবর জানান। দুটি নাটকের একটি হচ্ছে ‘আই লাভ ইউ’। অন্যটির নাম ‘প্রপোজ’।

কোনও মানুষের প্রতি যদি ভালোবাসা থাকে, তবে তাকে যেকোনো পরিস্থিতিতেই ভালোবাসা যায়। প্রিয় মানুষকে সব পরিস্থিতিতেই ভালোবাসতে হয়। সময়টা হোক স্বাভাবিক কিংবা অস্বাভাবিক। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘আই লাভ ইউ’ নাটকটি।

এই নাটকটি পরিচালনা করেছেন হালের সবচেয়ে জনপ্রিয় নাট্য নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন তাহসান রহমান খান এবং সায়লা সাবি। ‘প্রপোজ’ নাটকটির পরিচালকও তিনি। এর প্রধান ভূমিকায় রয়েছেন প্রত্যয় হিরণ ও মাহিমা।

প্রেমের পূর্বশর্ত হলো ‘প্রপোজ’। প্রিয় মানুষকে প্রপোজ করতে গিয়ে বাধে নানান জটিলতা। কী সেই জটিলতা, কেনই বা এই জটিলতা? এরকম অনেক প্রশ্ন পাওয়া যাবে ‘প্রপোজ’ নাটকটিতে। আসছে ঈদুল ফিতরে ‘আই লাভ ইউ’ ও ‘প্রপোজ’ নাটক দুটি প্রযোজনা প্রতিষ্ঠান লুমিনো পিকচার্স-এর ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

প্রতিষ্ঠানটির কর্ণধার আর এইচ তানভীর গণমাধ্যমকে বলেন, ‘করোনা প্রাদূর্ভাবের কারণে এবারের ঈদের আয়োজন সীমিত আকারে করতে হচ্ছে। আমাদের এই নাটক দুটির শুটিং হয়েছিল বছরের শুরুতে। লুমিনো পিকচার্স সব সময়ই দর্শকদের নির্মল বিনোদন দিয়ে আসছে। সেই উদ্দেশ্যেই আমাদের এই

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button