অর্থনীতি

এমটিবি চালু করলো ডিজিটাইজ্ড অ্যাকাউন্ট ওপেনিং সেবা ‘এম ইজি’

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি), আই-এক্সিড টেকনোলজী সল্যুশন, একটি শীর্ষ স্থানীয় বৈশ্বিক ফিনটেক কোম্পানী যারা র‌্যাপিড ডিজিটাল ব্যাংকিং ট্রান্সফরমেশন নিয়ে কাজ করে-এর সাথে যৌথ প্রয়াসে, সম্প্রতি গ্রাহকদের জন্য নিয়ে এলো “এম ইজি” সেবা। এম ইজি একটি সম্পূর্ণ ডিজিটাইজ্ড সেবা যা গ্রাহকদের দিবে খুব সহজ, উন্নত এবং ঝামেলামুক্ত ডিজিটাল ব্যাংকিং অভিজ্ঞতা। সৈয়দ মাহবুবুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, এমটিবি, ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে সেবাটির যাত্রা আনুষ্ঠানিকভাবে চালু করেন। এসময় সুন্দরারাজন এস, প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী, আই-এক্সিড টেকনোলজী সল্যুশন, ভার্চুয়াল এই অনুষ্ঠানে অংশ নেন।

অ্যাপজিলন, আই-এক্সিড নির্মিত একটি লো কোড অমনি চ্যানেল অ্যাপ্লিকেশন উন্নয়ন প্লাটফর্ম, ব্যাংকটিকে সম্পূর্ণ ডিজিটাল অনবোর্ডিং সল্যুশন গড়ে তুলতে সহযোগিতা করে। গ্রাহকবৃন্দ, এখন থেকে, এমটিবি ওয়েবসাইট-এর মাধ্যমে গ্রাহক বান্ধব “এম ইজি” সেবা ব্যবহার করে তাদের সুবিধামত যে কোন স্থান থেকে খুব স্বাচ্ছন্দ্যে অ্যাকাউন্ট খুলতে পারবেন।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার, সৈয়দ রফিকুল হক, হেড অব এসএমই ও রিটেইল ব্যাংকিং ডিভিশন, মোঃ শাফকাত হোসেন, চীফ ডিজিটাল অফিসার, শ্যামল বরণ দাশ এবং গ্রুফ চীফ কমিউনিকেশন্স অফিসার, আজম খান এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button