রংপুর বিভাগসারাদেশ

কুড়িগ্রামে ঈদকে সামনে রেখে মার্কেট গুলোয় বাড়ছে ক্রেতাদের ভিড়

কুড়িগ্রাম:।।
ঈদ যতই  ঘনিয়ে আসছে কুড়িগ্রামে বিভিন্ন মার্কেট, দোকানপাট ও শপিংমল গুলোয়  ভিড় ততোই বাড়িয়ে চলছে। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত চলছে কেনাকাটা।
ঈদ সামনে  চলে আসায় বিভিন্ন  শ্রেণীপেশার মানুষ ছুটছেন  কুড়িগ্রামের বিভিন্ন মার্কেট  শপিংমল থেকে শুরু করে দোকানপাটে  তাদের পছন্দের আসবাবপত্র  কেনাকাটা করার জন্য । মার্কেটগুলোতে ক্রেতারা রেডিমেড পোশাকের দিকে বেশি ঝুঁকছেন বলে জানিয়েছেন বিক্রেতারা। নারী,পুরুষ,শিশুসহ সকল বয়সীরা এখন কেনাকাটায় ব্যস্ত সময় পার করছেন।
কুড়িগ্রামে কয়েকটি মার্কেটে  ঘুরে দেখা যায়,  ঈদ যতই ঘনিয়ে আসছে বিভিন্ন মার্কেট-শপিংমলে ততোই ভিড় বাড়ছে। ক্রেতারা পছন্দমতো পোশাক কিনতে এক মার্কেট  থেকে অন্য মার্কেটে ছুটছে। এই ঈদে দোকানিরা ইন্ডিয়ান জর্জেট,ডায়মন্ড,বিনয়,
লংস্কার্ট, পাখি-লেহেঙ্গা,ঐশ্বরিয়ার ময়ূরী-ড্রেস, খুবসুরত,পাকিস্তানি-
কটি,শাহজাদি ইত্যাদি ডিজাইনের পোশাক এনেছেন। এ সব ডিজাইনের কাপড় রকম ভেদে ১ হাজার থেকে সাড়ে ৬ হাজার টাকা পর্যন্ত বিক্রি হচ্ছে। আবার টেইলার্স গুলোতেও  ভিড়   লক্ষ করা যাচ্ছে ।
 কুড়িগ্রাম সুপার  মার্কেটে ঈদ বাজার করতে আসা  ক্রেতা রিপন মিয়া  জানান,গত  বছরের তুলনায় এ বছর ঈদে সব জিনিসের  দাম বেশি। কিন্তু কি আর করার আছে ঈদে তো একটু কেনাকাটা করতে হবে।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ শাহরিয়ার  জানান,  বতর্মান
 আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক ভালো ।  এই ঈদকে সামনে রেখে শহরের   গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ সব সময় টহল দিচ্ছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button